ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

গাইবান্ধায় যুবককে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ 

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ১৮ এপ্রিল ২০২৪  
গাইবান্ধায় যুবককে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ 

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় রাহিদুল ইসলাম বাবু (৩২) নামে যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) রাত ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবুর মৃত্যু হয়। 

নিহত রাহিদুল ইসলাম বাবু পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্বগোপালপুর গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে। এ মামলার আসামি খলিল ফকির একই উপজেলার আমলাগাছী গ্রামের দবির ফকিরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, বুধবার রাত ৮টার দিকে উপজেলার মহদীপুর ইউনিয়নের  আমলাগাছী-ঢোলভাঙা সড়কের বেলতলায় আসামি খলিলের নেতৃত্বে কয়েকজন ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে বাবুকে আহত করে। আসামির বিরুদ্ধে গরু চুরির মামলা করার কারণে বাবুকে আগে থেকে হুমকি দিয়ে আসছিলেন। কয়েক দিন আগে খলিল জামিনে কারাগার থেকে মুক্ত হয়। সেই মামলার জের ধরে আসামিরা বাবুকে হত্যা করেছে বলে তারা অভিযোগ করেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, একটি গরু চুরি মামলার বাদী ছিলেন রাহিদুল ইসলাম বাবু। আর ওই মামলার আসামি খলিলসহ অন্যরা। ঘটনার পর আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে ওয়ারেছ নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে মামলা শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়। বিকেলে এজাহার নামীয় আরেক আসামি খলিল ফকিরের ছেলে ইসমাইলকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

খলিলসহ বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মাসুম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়