ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

উপজেলা নির্বাচন: ধামরাইয়ে ১৮ জনের মনোনয়নপত্র জমা

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ২১ এপ্রিল ২০২৪  
উপজেলা নির্বাচন: ধামরাইয়ে ১৮ জনের মনোনয়নপত্র জমা

ঢাকার ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন, ভাইস-চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজনসহ তিন পদে মোট ১৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রোববার (২১ এপ্রিল) বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে তারা এ মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঢাকা জেলার ধামরাই উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। 

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া সাতজন হলেন, ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেস হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহাম্মদ হোসেন, ব্যবসায়ী সুধীর চৌধুরী, বিজেপির ধামরাই উপজেলা শাখার সভাপতি সাব্বির হোসেন ও ইটভাটা ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ।

ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া ছয়জন হলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান খান, ঢাকা জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান, গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি জুয়েল রানা, পৌরসভার ০৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শামিনুর রহমান ও ইমরান খান।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া পাঁচজন হলেন, ধামরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার, জয়া হোসেন, সুরাইয়া আক্তার, খোদেজা বেগম, আন্নিসা লাভলী।

ধামরাই উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হাসান বলেন, ‘আজ রোববার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। অনলাইনে প্রার্থীদের মনোনয়নপত্র পেয়েছি।’

সাব্বির/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়