ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

ছেঁড়া নোট না নেওয়ায় ছুরিকাঘাতে ছেলের মৃত্যু, বাবা সংকটাপন্ন 

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:৫৩, ২৪ এপ্রিল ২০২৪
ছেঁড়া নোট না নেওয়ায় ছুরিকাঘাতে ছেলের মৃত্যু, বাবা সংকটাপন্ন 

ময়মনসিংহের তারাকান্দায় সিগারেট কিনে টাকা দেওয়ার সময় ১০ টাকার ছেঁড়া নোট নিয়ে কথা কাটাকাটির জেরে দোকান মালিক ও তার ছেলেকে ছুরিকাঘাত করা হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান ইকবাল হোসেন (২২) নামের যুবক। গুরুতর অবস্থায় তার বাবা সাদেক মুন্সিকে (৬২) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালি বাজারে ঘটনাটি ঘটে। 

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দিগারকান্দা গ্রামের সাদেক মুন্সির মাঝিয়ালি বাজারে দোকান রয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে ছেলেকে নিয়ে দোকান শুরু করেন তিনি। রাত ৮টার দিকে সিগারেট কিনতে সাদেব মুন্সির দোকানে আসেন একই গ্রামের ফারুক মিয়া। টাকা দেওয়ার সময় একটি ১০ টাকার নোট ছেঁড়া থাকায় তা বদলে দিতে বলেন ইকবাল। এসময় রেগে যায় ফারুক। 

কথা কাটাকাটির এক পর্যায়ে ফারুক তার ছোট ভাই পারভেজ মিয়াকে ডেকে আনেন। এক পর্যায়ে পারভেজ তার সঙ্গে থাকা ছুরি দিয়ে দোকানের ভেতরেই  ইকবালকে আঘাত করতে শুরু করেন। ছেলেকে বাঁচাতে সাদেক মুন্সি এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। ঘটনাস্থলেই মারা যায় ইকবাল। গুরুত্বর অবস্থায় সাবেক মুন্সিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত ১০ টার দিকে চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বলেন, দোকানে সিগারেট কিনতে গিয়ে ছেঁড়া টাকা দেওয়া নিয়ে কথা কাটাকাটির জেরে হত্যার ঘটনা ঘটে। সাদেক মুন্সির অবস্থাও গুরুতর। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে হেফাজতে নেওয়া হয়েছে। অভিযুক্ত ফারুক ও পারভেজকে পাওয়া যায়নি বলেও জানান তিনি।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়