ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

চকরিয়ায় নদীতে নিখোঁজের ৭ ঘণ্টা পর ২ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩০, ২৪ এপ্রিল ২০২৪  
চকরিয়ায় নদীতে নিখোঁজের ৭ ঘণ্টা পর ২ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজারের চকরিয়া উপজেলায় মাতামুহুরি নদীতে নিখোঁজের ৭ ঘণ্টা পর দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলার আনিছপাড়া এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাঁদের মরদেহ উদ্ধার করে।

এর আগে সকাল ১০টার দিকে মাতামুহুরি নদীতে মাছ শিকার করতে নেমে দুই জন নিখোঁজ হন। 

নিহতরা হলেন, চকরিয়া পূর্ব বড় ভেওলার কালাগাজী সিকদারপাড়ার ইদ্রিস মিয়ার ছেরে মনছুর আলম (২১) ও একই ইউনিয়নের সিকদারপাড়ার আব্দুস ছালামের ছেলে মো. মুবিন (১৮)।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না। তিনি বলেন, বুধবার সকালে মনছুর ও মুবিন মাছ শিকার করতে মাতামুহুরি নদীতে নামেন। ছোট ছোট বাঁশের খুঁটি দিয়ে ঘিরে নদীতে মাছ ধরছিলেন। একপর্যায়ে নদীতে ডুব দেন দুই জন। এরপর তাঁরা দু্ই জন নিখোঁজ হন। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন নদীতে তল্লাশি করে।

তিনি আরও বলেন, চট্টগ্রাম থেকে ডুবুরিদল এনে নদীতে তল্লাশি করার পর দুই জনের মরদেহ উদ্ধার করেছে। শ্রমিকের কাজের পাশাপাশি মাঝে মাঝে নদীতে মাছ করতেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পেকুয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা (টিম লিডার) সালাহ উদ্দিন বলেন, ঘটনার উদ্ধারকারী দল নদীতে তল্লাশি চালায়। সন্ধান না পেয়ে চট্টগ্রাম থেকে ডুবুরিদল আনা হয়। ডুবুরি দল আসার পর বিকেল ৪টা ২০ মিনিটের দিকে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মাতামুহুরি নদীতে নিখোঁজ দুই জনের মরদেহ উদ্ধার হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তারেকুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়