ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

মাগুরায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৪, ২৬ এপ্রিল ২০২৪  
মাগুরায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

মাগুরা সদর উপজেলা চাউলিয়া ইউনিয়নের গোবিন্দপুর বাজার কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষে গুরুতর আহত নিজাম মোল্ল্যা (৫৫) মারা গেছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মারা যাওয়া নিজাম ঘোড়ানাছ পশ্চিমপাড়া এলাকার গোফুর মোল্ল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় গোবিন্দুপুর বাজার কমিটির সভাপতি শিপন মোল্ল্যা সঙ্গে মুদি দোকানদার লুৎফর হোসেনের বাজারের টাকা তোলা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দুই পক্ষের লোকজন সংর্ঘষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষে লোকজন লুৎফর হোসেনের সমর্থক নিজাম মোল্ল্যাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ শুক্রবার সন্ধ্যায় নিজাম মোল্ল্যা মারা যান।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেহিদে রাসেল বলেন, চাউলিয়া ইউনিয়নে গোবিন্দপুর বাজার কমিটির দুই পক্ষের সংঘর্ষে নিজাম মোল্ল্যা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় একটি মামলা করা হলেও আজ আবার হত্যা মামলা দায়ের করা হয়েছে। দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে ঘোড়ানাছ পশ্চিম পাড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়