ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

মুন্সীগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সর্মথকদের মধ্যে গোলাগুলি

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ৮ মে ২০২৪  
মুন্সীগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সর্মথকদের মধ্যে গোলাগুলি

মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আমিরুল ইসলাম (আনারস) ও মনসুর আহমেদ খান জিন্নাহ (কাপ পিরিচ) দুই চেয়ারম্যান প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়েছে।

বুধবার (৮ মে) দুপুর ১টার দিকে জেলার গজারিয়া উপজেলার ইসমানিচর এলাকায় এই সংঘর্ষ হয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ।

এ ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। এছাড়াও হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম’র (আনারস) সমর্থকরা কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারে সিল মারার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া দিলে বুথের সিল ও কিছু ব্যালট পেপার ছিনিয়ে নেয়। এতে করে বন্ধ রাখা হয়েছে কেন্দ্রটি। পরে কেন্দ্রের বাইরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নির্বাচনে দায়িত্বরত পুলিশ ইন্সপেক্টর মাহিদুল ইসলাম বলেন, ইসমানিচর কেন্দ্রের বাইরে আনারস ও কাপ পিরিচ প্রতীকের সর্মথকদের মধ্যে উত্তেজনা দেখা দিলে তাৎক্ষণিকভাবে পুলিশ এসে ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ভোটকেন্দ্রে এর কোনো প্রভাব পারেনি।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, হোসেন্দী কেন্দ্রে এক পক্ষের সর্মথকরা কেন্দ্র দখল করার চেষ্টা চালায় তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে৷ হামলাকারীরা ব্যালট পেপারের সিল নিয়ে যাওয়ায় ভোটকেন্দ্র বন্ধ রয়েছে।

রতন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়