ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

নড়াইলে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ১০ মে ২০২৪  
নড়াইলে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

নড়াইলের লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১০ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দীননাথপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়। এসময় একটি মোটরসাইকেল ও দু’টি দোকান ভাঙচুর করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শিকদার আব্দুল হান্নান রুনুর সমর্থকদের সঙ্গে অপর প্রার্থী একেএম ফয়জুল হক রোমের সমর্থকদের ভোট চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে গ্রাম্য ডাক্তার উবায়দুর রহমান, এনায়েত হোসেন, মন্টু মিয়া, হান্নান ও মুহাম্মদ আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় লাহুড়িয়া বাজারে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় উবায়দুর ডাক্তারের মোটরসাইকেল, হান্নানের ও মুহাম্মদের মুদি দোকান ভাঙচুর করা হয়। খবর পেয়ে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান শিকদার কামরান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এ ব্যাপারে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সেলিম উদ্দিন বলেন, ওই এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তবে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় ধাপে লোহাগড়া উপজেলা পরিষদের নির্বাচন আয়োজন করা হবে।

শরিফুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়