ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

ভূঞাপুরে একইমঞ্চে সকল প্রার্থী, দিলেন উন্নয়নের প্রতিশ্রুতি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ১৫ মে ২০২৪  
ভূঞাপুরে একইমঞ্চে সকল প্রার্থী, দিলেন উন্নয়নের প্রতিশ্রুতি

একইমঞ্চে সকল প্রার্থী

টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া সকল প্রার্থী একই মঞ্চে উঠে সামনে বসা জনগণকে বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন। সেই সঙ্গে নিজের জন্য ভোট প্রার্থনা করেছেন।   

বুধবার (১৫ মে) বিকেলে দি হাঙ্গার প্রজেক্ট ও পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) উপজেলা শাখার আয়োজনে ভুঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সুশাসনের জন্য নাগরিকের (সুজন) উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোছা. নার্গিস বেগম, মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু; ভাইস চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম বাবু, আরিফুল হক আরজু, বীরমুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী খান ও খোরশেদ আলম; মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আলিফ নুর মিনি, হোসনে আরা বেবী, সাদিয়া আফরিন খানম ও মঞ্জুয়ারা বেগম। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সুজনের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত ও দি হাঙ্গার প্রজেক্টের ময়মনসিংহের আঞ্চলিক সমন্বয়কারী জয়ন্ত কর।  

অনুষ্ঠানে প্রার্থীদের বক্তব্য শেষে চেয়ারম্যান প্রার্থীদের প্রশ্ন করেন জনগণ। এ সময় অনুষ্ঠানে উপস্থিত দুই জন চেয়ারম্যান প্রার্থী জনগণের প্রশ্নের উত্তর দেন।

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়