ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ময়মনসিংহে স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৭ মে ২০২৪   আপডেট: ২০:৪৩, ১৭ মে ২০২৪
ময়মনসিংহে স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

ময়মনসিংহের ফুলপুরে জমি নিয়ে বিরোধের জেরে এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) সকালে বওলা ইউনিয়নের বওলা গ্রামে ঘটনাটি ঘটে। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাজ্জাত হোসেন কামাল (৫৫) ধোবাউড়া উপজেলার গোয়াতলা রগুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। গ্রেপ্তারকৃতরা হলেন- জাকারয়িা (৩৫), মহিবুল্লাহ (১৮) ও তাদের মা (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে জমি নিয়ে চাচা আবুল খায়ের এবং চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল স্কুল শিক্ষক সাজ্জাত হোসেন কামালের। আজ শুক্রবার সকালে সেচপাম্প দিয়ে নিজ পুকুর থেকে পানি নিয়ে জমিতে দিচ্ছিলেন সাজ্জাত হোসেন। এসময় তাতে বাধা দেন ভাতিজা ও চাচাতো ভাইয়ের স্ত্রী। কথা কাটাকাটির এক পর্যায়ে সাজ্জাত হোসেনকে মারধর করেন ভাইয়ের স্ত্রী ও ভাতিজা। সাজ্জাত হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার গলা টিপে ধরেন অভিযুক্তরা। পরে স্বজনরা এগিয়ে এসে সাজ্জাত হোসেনকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা ছালাম ফকির বাদী হয়ে দুপুরে ৭ জনের নাম উল্লেখ করে এবং নাম না জানা কয়েক জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।  

ওসি মাহবুবুর রহমান বলেন, শিক্ষকের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।  

মিলন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়