ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাষ্টার আর নেই

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৩, ১৭ মে ২০২৪   আপডেট: ২১:৪৩, ১৭ মে ২০২৪
বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাষ্টার আর নেই

নুরুল আমিন মাষ্টার

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরলরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাষ্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। শুক্রবার (১৭ মে) দুপুর দেড়টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

শনিবার (১৮ মে) সকাল ১০টায় চরলরেঞ্চস্থ নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যদা ও জানাযা শেষে নুরুল আমিনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পরিবার সূত্রে জানা যায়, নুরুল আমিন দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। সম্প্রতি তাকে চিকিৎসার জন্য জাতীয় বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ শুক্রবার দুপুর দেড়টার দিক চিকিৎসকরা নুরুল আমিনকে মৃত ঘোষণা করেন।

বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তিনি পরপর দুইবার কমলনগর উপজেলার চরলরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিনের মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু, রামগতি কমলনগর আসনের সংসদ সদস্য মো. আব্দুল্যাহ ও সাবেক সংসদ সদস্য এবং বিএনপির কেন্দ্রীয় সহ বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান, কেন্দ্রীয় তাঁতী দলের সহ-সভাপতি আব্দুল মতিন চৌধুরী শোক প্রকাশ করেছেন।

জাহাঙ্গীর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ