ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

ফেনীতে বাগান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার, দুই নারী আটক

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ২২ মে ২০২৪   আপডেট: ১৫:০৬, ২২ মে ২০২৪
ফেনীতে বাগান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার, দুই নারী আটক

ফেনীর ছাগলনাইয়ায় বাগান থেকে একজন ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম করিম উল্ল্যাহ ওরফে কালা মিয়া (৬৫)। তিনি ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া গ্রামের জমাদারবাড়ির রাজা মিয়ার ছেলে। ছাগলনাইয়া বাজারে নিহত করিমের একটি কনফেকশনারি দোকান রয়েছে।

বুধবার (২২ মে) ভোরে ছাগলনাইয়া বাজারের পাশে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সন্দেহভাজন দুই নারীকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহত করিম উল্যাহর ছেলের বউ নুরের নেছা মিনু জানান, গতকাল মঙ্গলবার রাত ১১টায় তাঁর শ্বশুর দোকান থেকে বাড়ি ফিরে না আসায় বেশ কয়েকবার ফোন দেওয়া হয়েছিল। ফোন না ধরায় তাঁরা গিয়ে দোকান খোলা দেখতে পান। পরে নিজেরা দোকান বন্ধ করেন। শ্বশুর রাতে বাড়িতে না ফেরায় সবাই চিন্তিত ছিলেন। তাঁর শ্বশুরের সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। তাঁরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। 

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মরদেহ তাদের বাড়ির পাশে  বাগানে পড়ে রয়েছে। তার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে তার বাবার সাথে কারও বিরোধ ছিল না বলেও দাবি তার। তিনি এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক এবং বিচার দাবি করেন। 

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, সকাল ৬টার দিকে খবর পেয়ে এএসপি সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাগান থেকে কালা মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। 

পুলিশের ধারণা, কালা মিয়াকে অণ্ডকোষ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করেছে পুলিশ। এ  ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্যাহ জানান, ঘটনা তদন্ত করা হচ্ছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্তের কাজ করছে পুলিশ।

সাহাব/ইমন/

আরো পড়ুন  



সর্বশেষ