ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

ঘূর্ণিঝড় রেমাল: বাগেরহাটে গাছ চাপা পড়ে নারীর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ২৮ মে ২০২৪  
ঘূর্ণিঝড় রেমাল: বাগেরহাটে গাছ চাপা পড়ে নারীর মৃত্যু

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বাগেরহাটের শরণখোলায় গাছ চাপা পড়ে মোসা. ফজিলা বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরের দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের ধানসাগর গ্রামে তিনি মারা যান। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান এতথ্য জানিয়েছেন।

মারা যাওয়া ফজিলা বেগম খোন্তাকাটা ইউনিয়নের ধানসাগর গ্রামের হাফেজ মো. রুহুল আমিনের স্ত্রী। আজ সকালে নিজ বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, ওই নারী সোমবার মারা গেছেন। প্রচণ্ড বৃষ্টি এবং বিদ্যুৎ ও মুঠোফোন নেটওয়ার্ক না থাকায় আজ মঙ্গলবার বিকেলে আমরা তার মৃত্যুর তথ্য জানতে পেরেছি। আমরা তার নাম ঠিকানা মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সব দপ্তরে পাঠিয়েছি।

খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন খান মহিউদ্দিন জানান, সোমবার দুপুরের দিকে ওই নারী তার বাড়িতে রান্না করছিলেন। তখন ঘূর্ণিঝড়ের প্রভাবে রান্না ঘরের ওপর একটি গাছ ভেঙে পড়ে। ঘটনাস্থলেই তিনি মারা যান। এলাকাবাসী রাতেই গাছ সরিয়ে মারা যাওয়া নারীর মৃতদেহ বের করেন। আজ সকালে তার দাফন সম্পন্ন হয়েছে। প্রচণ্ড বৃষ্টি, বাতাস এবং মোবাইলে চার্জ ও নেটওয়ার্ক না থাকায় বিষয়টি প্রশাসনকে জানাতে দেরি হয়েছে।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদিপ্ত কুমার সিংহ বলেন, শরণখোলায় প্রচণ্ড ঝড় ও বৃষ্টি ছিল। বিদ্যুৎ ও মোবাইল নেটওয়ার্ক নেই। তাই আমরা বিষয়টি জানতে পারিনি। মঙ্গলবার বিকেলে ওই এলাকার চেয়ারম্যান উপজেলায় এসে নারীর মৃত্যুর বিষয়টি আমাদের জানিয়েছেন। আমরা মারা যাওয়া নারীর পরিবারকে প্রয়োজনীয় সহযোগিতা করবো।

শহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়