ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

শিবগঞ্জে আনসার সদস্যদের বেঁধে ব্যাংক ডাকাতির চেষ্টা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ২৮ মে ২০২৪  
শিবগঞ্জে আনসার সদস্যদের বেঁধে ব্যাংক ডাকাতির চেষ্টা

ঝড়-বৃষ্টির মধ্যে বিদ্যুৎ না থাকার সুযোগে বগুড়ার শিবগঞ্জে ব্যাংক ডাকাতির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দিবাগত রাতে সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখা অফিসে ঘটনাটি ঘটে। মঙ্গলবার (২৮ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ব্যাংকটির ওই শাখার ব্যবস্থাপক শাহাদত হোসেন সিরাজী। 

শিবগঞ্জ সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক শাহাদত হোসেন সিরাজী ব‌লেন, গতকাল সোমবার রাতে ঝড়-বৃষ্টি হচ্ছিল। এসময় বিদ্যুৎ না থাকায় ৮/১০ জন মুখোশধারী দুর্বৃত্ত প্রথমে ব্যাংকের নৈশপ্রহরী আব্দুর রহমানের (৬০) হাত, পা ও মুখ বেঁধে বিআরডিসি চত্বরে রাখে। দুর্বৃত্তরা পরে সোনালী ব্যাংকের প্রধান দুটি দরজার তালা ভেঙে দ্বিতীয় তলায় প্রবেশ করে। তারা ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য নয়ন হোসেন (৩০) ও ফরহাদ হোসেনের (২৫) হাত, পা ও মুখ বেঁধে ফেলে। তারা ব্যাংকের স্ট্রং রুমের হুইল ভেঙে ভোল্ট রুমে প্রবেশ করার চেষ্টা করে। কিন্তু, তারা ব্যর্থ হয়। পরে দুর্বৃত্তরা আনসার সদস্যদের কাছে থাকা মোবাইল ও ২ হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, একটি সংঘবদ্ধ দল ব্যাংকে ডাকাতির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। মঙ্গলবার রাতে ব্যাংক কর্মকর্তারা মামলা করতে থানায় এসেছেন। 

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়