ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

দুর্জয়ের ছবি ছিঁড়ে ফেলায় থানায় জিডি 

মানিকগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০০, ২৮ মে ২০২৪  
দুর্জয়ের ছবি ছিঁড়ে ফেলায় থানায় জিডি 

নাঈমুর রহমান দুর্জয়

মানিকগঞ্জের ঘিওর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মানিকগঞ্জ-১ আসনের দুই বারের সাবেক সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের ছবি ছিঁড়ে ফেলার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) রাত ৮টার দিকে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন। 

ঘিওর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বাদী হয়ে জিডি করেন। দুর্জয় বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও হাইপারফরম্যান্স (এইচপি) দলের প্রধান।

জিডিতে উল্লেখ করেছেন, ঘিওর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির সঙ্গে মানিকগঞ্জ-১ আসনের দুই বারের সাবেক সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের ছবি সংবলিত ব্যানার টানানো ছিল। ওই ব্যানারের অন্য সবার ছবি থাকলেও সেখান থেকে নাঈমুর রহমান দুর্জয়ের ছবি ছিঁড়ে ফেলা হয়। কে বা কারা ছবিটি ছিঁড়ে ফেলেছে, তা সঠিকভাবে বলা যাচ্ছে না।

যুবলীগ নেতা শরিফুল ইসলাম জানান, দুই বারের সাবেক সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়কে হেয়প্রতিপন্ন করতে দলীয় অফিসের ভেতর থেকে তার ছবিটি ছিঁড়ে ফেলা হয়েছে। এ ঘটনায় সোমবার (২৫ মে) রাত ১১টার দিকে ঘিওর থানায় উপস্থিত হয়ে তিনি জিডি করেছেন। 

এ বিষয়ে ঘিওর থানার কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, ছবি ছেঁড়ার ঘটনায় শরিফুল ইসলাম বাদী হয়ে থানায় জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে সাবেক এমপি নাঈমুর রহমান দুর্জয় জানান, এ ধরনের ঘটনা প্রতিহিংসার রাজনীতির বহিঃপ্রকাশ। ঘটনার বিষয়টি মানিকগঞ্জ পুলিশ সুপারকে জানানো হয়েছে। 
 

চন্দন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়