ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

ফেনীতে ভোটকেন্দ্রে নেই ভোটারদের চিরচেনা লাইন

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ২৯ মে ২০২৪   আপডেট: ১০:৩৭, ২৯ মে ২০২৪
ফেনীতে ভোটকেন্দ্রে নেই ভোটারদের চিরচেনা লাইন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ফেনী সদর, সোনাগাজী ও দাগনভূঞা উপজেলায় ভোটগ্রহণ চলছে। বুধবার (২৯ মে) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলেও ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি হাতেগোনা।

সকাল থেকে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, প্রায় প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি হাতেগোনা। কয়েকজন করে ভোটার আসছেন এবং নির্বিঘ্নে ভোট দিয়ে যাচ্ছেন। বেশিরভাগ কেন্দ্রে ছিল না ভোটারদের চিরচেনা লাইনও।

ভোটাররা বলছেন, এটি শুধু আনুষ্ঠানিকতার নির্বাচন। নিজেদের ডামি প্রার্থীর বিরুদ্ধেই প্রতিদ্বন্দ্বিতা করছেন অনেকে। গত কয়েক দিনের নির্বাচনী মাঠেও দেখা যায়নি অন্য প্রার্থীদের। নির্বাচনে সব আয়োজন থাকলেও নেই কোন আমেজ। এ জন্য ভোটাররা কেন্দ্রে যেতে আগ্রহ দেখাচ্ছে না।

নির্বাচনে ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার রয়েছে ৪ লাখ ১৫ হাজার ৮১৬ জন। এতে ১৪০টি কেন্দ্রে ১ হাজার ৬৫টি বুথে ভোটগ্রহণ চলছে। 
দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৫৫৩ জন।উপজেলার ৭২ কেন্দ্রে ৫৮২টি বুথে ভোটগ্রহণ চলছে।

এছাড়াও সোনাগাজী উপজেলায় দুইটি পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় মোট ভোটার রয়েছে ২ লাখ ৪৪ হাজার ৮৮৮ জন। 

অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (কুমিল্লা অঞ্চল) ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, প্রতিটি কেন্দ্রে যথা সময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট শেষ করতে সব প্রস্তুতি রয়েছে। নির্বাচনে সোনাগাজী ও দাগনভূঞা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

/সাহাব/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়