ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ২৯ মে ২০২৪   আপডেট: ২০:৫৩, ২৯ মে ২০২৪
রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২

রাজশাহীতে ওভারপাস নির্মাণের জন্য বন্ধ করে দেওয়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত এক জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৯ মে) বিকেলে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী পবা উপজেলার নবগঙ্গা গ্রামের বিষ্ণু (৬৫) এবং একই উপজেলার বালিয়া গ্রামের বাসিন্দা মো. সাদ (১৪)। আহত ব্যক্তির নাম মো. সাজু (৪০)। তার বাড়িও বালিয়া গ্রামে।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে রেললাইনের ওপর অটোরিকশাটি উঠে যায়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীমুখী একটি কমিউটার ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই বিষ্ণুর মৃত্যু হয়। আহত দুই জনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাদকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার জানান, দুর্ঘটনার পর তিনি ঘটনাস্থলে গিয়েছেন। বিষ্ণুর মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, ওই রেলক্রসিংয়ের ওপর বর্তমানে ওভারপাস নির্মাণের কাজ শুরু হয়েছে। এ জন্য দুইদিক থেকেই রাস্তা বন্ধ করে দেওয়া আছে। বন্ধ রাস্তায় অটোরিকশাটি কীভাবে সেখানে গেলো সেটাই বুঝতে পারছি না।

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়