ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

শেরপুরে বিদ্যুতের তার জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ২৯ মে ২০২৪   আপডেট: ২২:০০, ২৯ মে ২০২৪
শেরপুরে বিদ্যুতের তার জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু

শেরপুরের নকলায় পল্লী বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে একই পরিবারের দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে এক কিশোর। বুধবার (২৯ মে) সন্ধ্যার দিকে উপজেলার টালকী ইউনিয়নের মজিদবাড়ি গ্রামে ঘটনাটি ঘটে। 

মারা যাওয়ারা হলেন- মজিদবাড়ি গ্রামের মাসুদ রানার স্ত্রী গৃহবধূ পারভীন আক্তার (৩৫) ও তার চাচা শ্বশুর ফিরোজ মিয়া (৪০)। ফিরোজ মিয়া পেশায় কৃষক ছিলেন। আহত কিশোরের নাম রোকন মিয়া (১৩)। সে ফিরোজ মিয়ার ছেলে। 

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানান, ঘূর্ণিঝড় রেমালের কারণে নকলা উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগ ক্ষতিগ্রস্ত হয়। মাসুদ রানার বাড়ির পল্লী বিদ্যুতের লাইনও ক্ষতিগ্রস্ত হয়। আজ বিকেল ৫টার দিকে পল্লীবিদ্যুৎ সংযোগ চালু হয়। এসময় বিদ্যুতের তার মিটার থেকে বিচ্ছিন্ন হয়ে পারভীনের শরীরে গিয়ে লাগে। পারভীন বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে বাঁচাতে চাচা শ্বশুর ফিরোজ এগিয়ে যান। তখন তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে যান। এসময় রোকন এগিয়ে এলে সে সামান্য আহত হয়। পরে বিদ্যুতের লাইন বিছিন্ন করে এলাকাবাসী পারভীন ও ফিরোজকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা চলামান আছে।

তারিকুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়