ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্তানের গায়ে আগুন দিলেন বাবা

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০২৪  
সন্তানের গায়ে আগুন দিলেন বাবা

মানিকগঞ্জে সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করেছেন বাবা। দ্বগ্ধ তুহিনকে (৯) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এসময় আগুনে আহত হয়েছেন বাবা মহিন মিয়া (৪০)।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল পৌনে চারটার দিকে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। মহিনের বাড়ি সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভাড়ারিয়া গ্রামে। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার প্রস্তুতিকালে তুহিনের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তার পিতা। সারা শরীরে আগুন লেগে গেলে শিশু তুহিন দৌড়ে প্রতিবেশী লিপি আক্তারের বাড়ির উঠানে গেলে লিপি আক্তার পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করেন। অনেক চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হলেও তুহিনের মুখমণ্ডলসহ শরীরের বেশিরভাগই পুড়ে যায়। শিশু তুহিনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা তুহিনের বাবা মহিনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

প্রায় এক বছর আগে সংসারে অভাব অনটনের কারণে কাজের সন্ধানে সৌদি আরব চলে যায় তুহিনের মা শিউলি বেগম। সেখান থেকে এসে প্রায় এক মাস আগে মহিনের সংসার ছেড়ে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, শিশুটির পিতাও দগ্ধ হওয়ায় তাকে চিকিৎসা দেওয়ার জন্য জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

চন্দন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়