ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাড়িতে ডেকে প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৮ ফেব্রুয়ারি ২০২৪  
বাড়িতে ডেকে প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে ও জবাই করে হত্যার ঘটনায় রওশন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে সদর মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ এ তথ্য জানান।

খুনের ৪ ঘন্টার মধ্যে খুনি রওশন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবি করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ বলেন, পারিবারিক বিরোধের জের ধরে গতকাল শনিবার রাত ৮টার দিকে নিহত রুনার সাবেক স্বামী রওশন মিয়া রুনাকে সদর উপজেলার হাজিপুর চকপাড়া এলাকায় তার বাড়িতে ডেকে নিয়ে আসেন। সেখানে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সে পালিয়ে যায়। পরে নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম স্যারের নির্দেশনায় হত্যাকাণ্ডে অভিযুক্ত রওশন মিয়া নৌকা যোগে ব্রাহ্মণবাড়িয়ায় পালানোর সময় মেঘনা নদীর বেঙ্গল ঘাট এলাকা থেকে সদর মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর রওশন পুলিশের কাছে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে।

হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই সাহাউদ্দিন সাবেক স্বামী রওশন মিয়াকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, শনিবার রাত ৮টার দিকে নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে স্ত্রী রুনা বেগমকে (৪৫) বটি দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে সাবেক স্বামী রওশন মিয়া। হত্যার পর বাড়িতে লাশ ফেলে সবার সামনে দিয়ে পালিয়ে যায়। রুনার মৃত্যুর খবরে তার স্বজনরা হাসপাতালে ভিড় জমায়। স্বজনদের কান্নায় হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে। নিহত রুনা বেগম (৪৫) শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে।

হৃদয়/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়