ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদারীপুরে কিশোরীকে সৎ মায়ের গরম খুন্তির ছ্যাঁকা

মাদারীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ২১ ফেব্রুয়ারি ২০২৪  
মাদারীপুরে কিশোরীকে সৎ মায়ের গরম খুন্তির ছ্যাঁকা

মাদারীপুরের ডাসারে সৎ মায়ের নির্যাতনের শিকার হয়েছে বিথী আক্তার নামে নবম শ্রেণির শিক্ষার্থী। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ডাসার উপজেলার আইসার গ্রামের মোল্লা বাড়ীর দেলোয়ার মোল্লার প্রথম স্ত্রী ক্যানসারে আক্রান্ত হয়ে প্রায় এক যুগ আগে মার যান। তার প্রথম স্ত্রী তিন ছেলে ও দুই মেয়ে রেখে যান। তার সংসার দেখভাল ও সন্তান লালন-পালনের জন্য দ্বিতীয় বিয়ে করেন বরিশালের ধানডোবা গ্রামের স্নেহআরাকে। দেলোয়ার মোল্লার আগের স্ত্রী রেখে যাওয়া সন্তানের মধ্যে সবার ছোট বিথীকে লালন পালনের দায়িত্ব নেন তার সৎ মা। ছোটবেলা থেকে নির্যাতন করে আসছে বিথীকে। এরই ধারাবাহিকতায় গত ১৯ ফেব্রুয়ারি রাতে বিথীকে গরম খুন্তি দিয়ে হাতে ও মুখে ছ্যাঁকা দেন তার সৎ মা স্নেহআরা বেগম।

ঘটনার পরে বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা চালান তার সৎ মা ও বাবা। বুধবার (২১ ফেব্রুয়ারি) ওই শিক্ষার্থীর বাড়িতে গিয়ে জানা গেছে, তার সৎ মা ঘটনা ধামাচাপা দিতে বিথীকে জোর করে বাড়ি থেকে চিকিৎসার কথা বলে অন্যত্র নিয়ে গেছেন।

বিথীর মামা জাহাঙ্গীর আলম বলেন, ‘আমার বোন ক্যানসারে আক্রান্ত হয়ে ১৫ বছর আগে ৩ ছেলে ও ২ মেয়ে রেখে মারা যান। সবার ছোট বিথী। তাকে ওর সৎ মা গরম খুন্তি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দিয়ে ঝলসে দিয়েছে। এতে ওর শরীরে ক্ষত সৃষ্টি হয়েছে। ঘটনার পরে ওর সৎ মা ওকে নিয়ে মাদারীপুরের পেয়ারপুরে আত্মগোপনে চলে যায়। আমার বড় ভাগিনা খবর পেয়ে ওর সৎ মায়ের কাছ থেকে বিথীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে গেছে।’ 

এ ব্যাপারে ডাসার থানার অফিসার ইনচার্জ এসএম শফিকুল বলেন, পরিবারের কেউ এখন পর্যন্ত অভিযোগ নিয়ে আসেনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
 

বেলাল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়