ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ২২ ফেব্রুয়ারি ২০২৪  
ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৪৫ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমি চত্তরে জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪৫জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীকে ২ লক্ষ ৩৫ হাজার টাকার বৃত্তির চেক ও ১০ জন শিক্ষার্থীর মাঝে ১০টি বাইসাইকেল বিতরণ করেন। প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়িত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচির আওতায় উপজেলা ভিত্তিক এ শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম স্থানীয় ঘাঘর বাজারের ফুটপাত দখলমুক্ত ও পৌর কিচেন মার্কেটকে ব্যবসা সফল বিপনী বিতান কেন্দ্র হিসেবে গড়ে তোলার লক্ষে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেন।

পৌর মেয়র মতিয়ার রহমান হাজরার সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, ঘাঘর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ব্যবসায়ী অ্যাডভোকেট খান চমন-ই-এলাহি, সিরাজুল ইসলাম তালুকদার, বশির আহম্মেদ, এসকেন্দার আলী শেখ, আক্তার দাড়িয়া বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম বলেন, ঘাঘর বাজারের ফুটপাত দখল মুক্ত ও পৌর কিচেন মার্কেটকে একটি ব্যবসা সফল বিপনী কেন্দ্রে পরিণত করা হবে।

বাদল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়