ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

শাকিবের সঙ্গে দূরত্ব, ফের আজিজের ঘরে পূজা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৮:৩৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৩
শাকিবের সঙ্গে দূরত্ব, ফের আজিজের ঘরে পূজা!

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে নায়িকা হিসেবে আগমন ঘটে পূজা চেরির। শিশুশিল্পী থেকে ১৪ বছর বয়সেই নায়িকা বনে যান। জাজের ঘরের নিয়মিতি শিল্পী ছিলেন তিনি। এই প্রযোজনা প্রতিষ্ঠানটির ব্যানারে পূজা অভিনীত ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা নির্মিত হয়।

জাজ থেকে প্রতি মাসে ৫০ হাজার টাকা পারিশ্রমিক নিতেন পূজা। স্বাভাবিক কারণে এই প্রযোজনা প্রতিষ্ঠানের অনুমতি নিয়েই অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ করেছেন পূজা। এক সময় চিত্রপুরীতে কান পাতলেই শোনা যেত, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই লাস্যময়ী। তবে বিষয়টিকে বরাবরই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তারা।

হঠাৎ করেই অনুদানের সিনেমা ‘গলুই’-এ যুক্ত হন পূজা। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। শুটিংয়ের কারণে লম্বা সময় ঢাকার বাইরে শাকিব খানের সঙ্গে কাটিয়েছেন পূজা। আর সেসময় খবর রটে, শাকিব খানের প্রেমে মজেছেন এই নায়িকা। তবে এ বিষয়টিকেও গুজব বলেই উড়িয়ে দেন পূজা। বিষয়টি প্রেমেই সীমাবদ্ধ থাকেনি; বরং নিন্দুকেরা বিয়ের খবরও রটিয়ে দেন। তবে এসব খবরের সত্যতা মেলেনি।

শাকিব খানের ‘মায়া’ সিনেমার নায়িকা পূজা চেরি— এমন খবর প্রকাশিত হয় দেশের গণমাধ্যমে। কিন্তু সেসময় পূজা কখনো বলেননি তিনি ‘মায়া’ সিনেমায় থাকছেন না। প্রেম আর বিয়ের গুজবের মধ্যেই প্রযোজক আব্দুল আজিজের সঙ্গে সম্পর্কের অবণতি ঘটে পূজার। বন্ধ হয়ে যায় প্রতি মাসের সম্মানি। এক সময় ঘোষণাও দেওয়া হয় জাজের সিনেমায় আর থাকছে না পূজা। এর মধ্যে কেটে গেছে প্রায় এক বছর। প্রেম-বিয়ের গুঞ্জনের মাঝে পূজাও নিজেকে গুটিয়ে নেন। স্বাভাবিক কারণে শাকিব-পূজাকে নিয়ে মুখরোচক খবরগুলো আরো ডালপালা মেলে।

এসব বিষয় স্বাভাবিকভাবে নিতে পারছিলেন না পূজা। মানসিকভাবে ভেঙেও পড়েন তিনি। এ পরিস্থিতিতে পূজা জাজ মাল্টিমিডিয়ার ঘরে ফিরেছেন। ক্ষমা চেয়ে সেই আব্দুল আজিজকে নিয়ে ফেসবুকে পোস্টে দিয়েছেন। এখানেই শেষ নয়, আব্দুল আজিজের লেখা বইয়ের প্রচারের জন্য বই মেলায়ও ছুটে যান পূজা।

এদিকে জানা যায়, শাকিব খানের সঙ্গে নেই পূজা। এ নায়িকা তার ফেসবুক জানান, ‘মায়া’ সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। শাকিব খানকে কিছুটা খোঁচা দিয়ে লিখেন, সহ-শিল্পী দেখে কাজ করতে রাজি নন। অথচ কিছুদিন আগেও শাকিব খানকে নিয়ে গুণকীর্তন করতে ব্যস্ত ছিলেন পূজা। পূজার ফেসবুক স্ট্যাটাসে এটা স্পষ্ট যে, শাকিবের সঙ্গে আর সেই মধুর সর্ম্পক নেই পূজার! এ সর্ম্পকে চিড় ধরেছে এটা যেমন পরিষ্কার; তেমনি আজিজে মজেছেন তা নিয়েও কোনো সংশয় নেই! হয়তো খুব শিগগির ঘোষণা আসবে জাজ মাল্টিমিডিয়ার বিগ বাজেটের সিনেমায় কাজ করছেন পূজা। এমনটাই প্রত্যাশা পূজা ভক্তদের।

বলে রাখা ভালো, জাজ মাল্টিমিডিয়ার একাধিক সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান। সিনেমায় অভিনয় করতে গিয়ে দ্বন্দ্বে জড়ান শাকিব-আজিজ। যদিও পরবর্তিতে সেসব দ্বন্দ্ব মিটিয়ে নেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়