ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

হাসপাতালে সামান্থা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৭:১৪, ১২ অক্টোবর ২০২৩
হাসপাতালে সামান্থা?

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরের অক্টোবরে তিনি জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন। কয়েক মাস আগে শোনা যায়, সুস্থ হওয়ার জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন। এদিকে গুঞ্জন উড়ছে, হাসপাতালে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকালে সামান্থা রুথ প্রভু তার ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি পোস্ট দেন। তার একটিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন কেউ। একটি হাত দেখা যাচ্ছে, তাতে স্যালাইন চলছে। আর ছবিতে ওষুধের বিভিন্ন কাজের বিবরণ দেওয়া হয়েছে।

মূলত, এ পোস্ট দেওয়ার পর গুঞ্জন উঠেছে, হাসপাতালে ভর্তি হয়েছেন সামান্থা। আর পোস্ট ছবিতে যে হাত দেখা যাচ্ছে এটি সামান্থারই হাত। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সামান্থা।

এর আগে ইন্ডিয়া টুডে-কে একটি সূত্র বলেন— ‘অভিনয় থেকে এক বছরের জন্য বিরতি নেবেন সামান্থা রুথ প্রভু। এজন্য নতুন কোনো তেলেগু বা বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। এই এক বছর সুস্থ হওয়ার জন্য ব্যয় করবেন।’

যুক্তরাজ্যের স্বাস্থ্যবিষয়ক অন্যতম নির্ভরযোগ্য ওয়েবসাইট এনএইচএস জানাচ্ছে, সাধারণত শরীরের যেসব জায়গায় বোন টিস্যু হওয়ার কথা নয়, সেখানে এ ধরনের টিস্যু জন্মালে মায়োসাইটিস হয়। অনেক সময় বড় কোনো আঘাত বা শরীরের ভেতরে কোনো জখম হলে সেখান থেকে মায়োসাইটিস হতে পারে। তবে বেশির ভাগ ক্ষেত্রে এর কারণ জানা যায় না। মায়োসাইটিস হলে মাংসপেশিতে তীব্র ব্যথা হয়। হাঁটতে, চলতে, এমনকি আঙুল নাড়াতেও তীব্র ব্যথা অনুভব হয়। এর চিকিৎসাপদ্ধতিও জটিল ও কষ্টদায়ক।        

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়