ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

প্রাক্তন প্রেমিক সৃজিতের সিনেমায় স্বস্তিকা, সমালোচনার পর মুখ খুললেন নায়িকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:৩৯, ৯ জানুয়ারি ২০২৪
প্রাক্তন প্রেমিক সৃজিতের সিনেমায় স্বস্তিকা, সমালোচনার পর মুখ খুললেন নায়িকা

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। জীবনটা নিজের শর্তে উপভোগ করেন এই অভিনেত্রী। ঠোঁটকাটা স্বভাব, সমাজের বাঁকা দৃষ্টিকে পাত্তা না দেওয়ায় বছর জুড়েই আলোচনায় থাকেন তিনি।

ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা মুখার্জি। এ তালিকায় অন্যতম নাম হলো— সৃজিত মুখার্জি। বহু বছর আগে এ জুটির সম্পর্ক ভেঙেছে। সৃজিত বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে ঘর বেঁধেছেন। দীর্ঘদিন পর প্রাক্তন সৃজিতের সঙ্গে কাজ করতে যাচ্ছেন স্বস্তিকা।

দেব প্রযোজিত ‘টেক্কা’ সিনেমা পরিচালনা করছেন সৃজিত। এতে অভিনয় করবেন স্বস্তিকা মুখার্জি। বিরতি ভেঙে প্রাক্তনের নির্দেশনায় কাজ করতে গিয়ে আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা।

২০২৪ সালে ফের সৃজিত-স্বস্তিকার রিইউনিয়ন। ‘টেক্কা’ সিনেমার মাধ্যমে এক হচ্ছেন। এ বিষয়ে আপনার বক্তব্য জানতে চাই। জবাবে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘একজন দক্ষ পরিচালক আর দেব টলিউডের সুপারস্টার। আমি নিশ্চিত দুর্দান্ত কিছু একটা হবে। দেবের সঙ্গে ফটোশুট করেছি। কিন্তু ২৩ বছরের ক্যারিয়ারে প্রথমবার দেবের সঙ্গে কাজ করছি। ভালোলাগা, উত্তেজনা— সবটাই রয়েছে।’

প্রাক্তন সৃজিত মুখার্জির সিনেমায় ফের স্বস্তিকা মুখার্জি। বিষয়টি আপনি কীভাবে দেখেন? জবাবে এ অভিনেত্রী বলেন, ‘‘কোনোভাবেই দেখি না। আমাদের বন্ধু-বান্ধবরা আলোচনা করি— ‘বিয়ের পাঁচ বছর পরেই স্বামী-স্ত্রী ভাই-বোন হয়ে যায়’। সৃজিত আমার ১০ বছর আগের প্রাক্তন। তাহলে এতদিনে আমরা কী হতে পারি? স্বামী-স্ত্রী যেখানে ভাইবোন হয়ে যায়, সেখানে ১০ বছর আগের সম্পর্ককে প্রাক্তন তো বলা যায় না! আমার সঙ্গে তার খুবই সখ্য। বিভিন্ন ইভেন্টে যাই, কথাবার্তা হয়। হতে পারে ২০২৪ সালে সৃজিতের সঙ্গে আরকেটা সিনেমা করলাম। ১০ বছরে মানুষ মারা গেলে তাদের আরেক জন্ম হয়ে যায়। প্রাক্তন শব্দটা তো মাথায় বা মনে আসার মতো জায়গাটাই আর নেই।’’

সৃজিত মুখার্জি ২০১৩ সালে ‘মিশর রহস্য’ ও ২০১৪ সালে ‘জাতিস্মর’ সিনেমা নির্মাণ করেন। এতে অভিনয় করেন স্বস্তিকা মুখার্জি। সিনেমা নির্মাণ করতে গিয়ে এই অভিনেত্রীর প্রেমে পড়েন সৃজিত। তখন পরমব্রত চ্যাটার্জির সঙ্গে মাত্র প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে এই নায়িকার। এমন বিরহের দিনে প্রেমের পেয়ালা হাতে স্বস্তিকার পানে এগিয়ে যান সৃজিত মুখার্জি। যদিও তাতে দুজনের কেউই স্বস্তি পাননি। কারণ এই প্রেম বেশিদিন টেকেনি।

২০১৮ সালে স্বস্তিকাকে নিয়ে সৃজিত নির্মাণ করেন ‘শাহজাহান রেজেন্সি’। সেসময় প্রাক্তন প্রেমিকার সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এ নিয়েও ঢের সমালোচনার মুখে পড়েন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়