ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ক্রিশ্চিয়ান ঐতিহ্য অনুসরণ করে বিয়ে করলেন আমির কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ১১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:৩৯, ১১ জানুয়ারি ২০২৪
ক্রিশ্চিয়ান ঐতিহ্য অনুসরণ করে বিয়ে করলেন আমির কন্যা

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ব্যক্তিগত জীবনে রীনা দত্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসার আলো করে জন্ম নেয় কন্যা ইরা খান। আমির কন্যা ইরা এখন আর ছোট নেই।

কয়েক দিন আগে বাবার জিম ট্রেইনার নূপুর শিখরের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন ইরা। এবার ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন এই দম্পতি। বুধবার (১০ জানুয়ারি) রাজস্থানের উদয়পুরে বসেছিল তাদের বিয়ের আসর।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, গতকাল বিকাল ৪টায় ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করেন ইরা-নূপুর। ক্রিশ্চিয়ান ঐতিহ্য অনুসরণ করে বর-কনে সেজেছিলেন তারা। এসময় ইরার বাবা আমির খান, মা রীনা দত্ত ছাড়াও দুই পরিবারের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

ইন্ডিয়া টিভি জানিয়েছে, ইসলাম কিংবা হিন্দু রীতিতে বিয়ে করেননি ইরা-নূপুর। বরং ক্রিশ্চিয়ান ঐতিহ্য অনুসরণ করে এ বিয়ের আয়োজন করা হয়।

বিয়ের বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যায়, সাদা রঙের লম্বা গাউনে বধূ সেজেছেন ইরা খান। আর নূপুর পরেছেন স্যুট-কোট। বিয়ের পর নবদম্পতি একসঙ্গে ফটোসেশনেও অংশ নেন। এরপর ইরা খান এবং নূপুর শিখরেকে একসঙ্গে নাচতে দেখা যায়।

কয়েক দিন আগে বর-কনে উড়ে যান উদয়পুরে। বিয়ের কার্ডের সময়সূচি অনুযায়ী, গত ৮ জানুয়ারি মেহেদি অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। ৮ জানুয়ারি সকাল ৭টা থেকে ১০টার মধ্যে প্রাতরাশ পর্ব রাখা হয়। বেলা সাড়ে ১১টা নাগাদ ইরার বিয়ের মেহেদি অনুষ্ঠান শুরু হয়। স্থানীয় মেহেদিশিল্পীরা ইরার হাতে নূপুরের নামের মেহেদি লাগান। রাত ৮টায় নৈশভোজের আয়োজন রাখা হয়। রাত ১০টা নাগাদ শুরু হয় ইরা-নূপুরের পাজামা পার্টি (রাতের পোশাকে পার্টি)।

৯ জানুয়ারি অনুষ্ঠিত হয় ঝলমলে সংগীত অনুষ্ঠান। সন্ধ্যা ৭টা থেকে সংগীতের আসর বসে। ১০ জানুয়ারি ইরা-নূপুরের জীবনের সবচেয়ে কাঙ্ক্ষিত দিন। এদিন রাতে তারা মারাঠি মতে গাঁটছড়া বাঁধেন। বিকাল ৪টা থেকে তাজ আরাবল্লি রিসোর্টের ময়ূরবাগে তাদের বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা খান। প্রায় দুই বছর প্রেম করার পর ভেঙে যায় এই সম্পর্ক। এরপর বাবার জিম ট্রেইনার নূপুর শিখরের সঙ্গে সম্পর্কে জড়ান ইরা। ২০২০ সালে করোনা সংকটের কারণে ভারতে লকডাউন ঘোষণা করা হয়। এ সময় তার বাবা আমির খানের বাড়িতে ছিলেন ইরা খান। ওই সময়ে নূপুরের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় ইরার। প্রথমে দোটানায় থাকলেও নূপুরের প্রেমের প্রস্তাবে রাজি হন ইরা। বুঝতে পারেন তিনিও নূপুরকে নিয়ে ভাবেন। ধীরে ধীরে তাদের প্রেমের সম্পর্কের যাত্রা শুরু হয়; যা গতকাল পরিণয় পেয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়