ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

শ্রীদেবীর কেনা প্রথম বাড়ি ভাড়ায় পাওয়া যাবে, সাক্ষাৎ মিলবে জাহ্নবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ২ মে ২০২৪   আপডেট: ১৮:৫৩, ২ মে ২০২৪
শ্রীদেবীর কেনা প্রথম বাড়ি ভাড়ায় পাওয়া যাবে, সাক্ষাৎ মিলবে জাহ্নবীর

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী। ব্যক্তিগত জীবনে প্রযোজক বনি কাপুরের সঙ্গে সংসার বেঁধেছিলেন। এ দম্পতির জাহ্নবী কাপুর ও খুশি কাপুর নামে দুই কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর চেন্নাইয়ে একটি বাড়ি কিনেন শ্রীদেবী। এটি এই অভিনেত্রীর কেনা প্রথম বাড়ি। এ বাড়িতে জাহ্নবী কাপুরের শৈশব কেটেছে।

শ্রীদেবীর মৃত্যুর দীর্ঘদিন পর বাড়িটি খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জাহ্নবী কাপুর। ভাড়া নিয়ে এ বাড়িতে রাত্রিযাপন করতে পারবেন সাধারণ মানুষ। পিপল ম্যাগাজিন এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে।

পিপল ম্যাগাজিনের তথ্য অনুসারে, বলিউডের অন্যতম বিখ্যাত তারকা জাহ্নবী কাপুর তার বাড়ির দরজা খুলে দিয়েছেন নির্বাচিত ‘এআইআরবিএনবি’ ব্যবহারকারীদের জন্য। বাড়িটি দেখার জন্য জাহ্নবীর পরিবারের সদস্যরা কখনো জনসাধারণকে অনুমতি দেয়নি। এখন থেকে এ বাড়িতে এক রাত অবস্থান করতে পারবেন। পাশাপাশি জাহ্নবীর সঙ্গে কথা বলার সুযোগ পাবেন, খেতে পারবেন দক্ষিণ ভারতের টাটকা খাবার।

শ্রীদেবীর কেনা প্রথম বাড়ির ভিডিও দেখতে ক্লিক করুন

আমেরিকান কোম্পানি এআইআরবিএনবি। এটি মূলত, অনলাইন মার্কেটপ্লেস। বেড়াতে গিয়ে প্রতিষ্ঠানটির মাধ্যমে বাড়ি ভাড়া নেওয়া যায়। শ্রীদেবীর চেন্নাইয়ের বাড়ি ভাড়া দেওয়ার জন্য এ কোম্পানির সঙ্গে চুক্তি করেছেন জাহ্নবী।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১২ মে থেকে বুকিং উন্মুক্ত করা হবে। জাহ্নবী কাপুর দু’জন অতিথিকে স্বাগত জানাবেন। তারা একটি বেডরুম ও একটি বাথরুম ব্যবহার করতে পারবেন।

জাহ্নবীর এ বাড়িতে রাত্রিযাপনের জন্য কত টাকা ব্যয় করতে হবে সে তথ্য পাওয়া যায়নি পিপল ম্যাগাজিন ও এনডিটিভির প্রতিবেদনে। তবে অন্য একটি ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, প্রতি রাতের জন্য ২৫ হাজার রুপি ভাড়া গুণতে হবে। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ