ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

‘এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত’

প্রকাশিত: ১৬:৩১, ২ মে ২০২৪   আপডেট: ১৬:৪৩, ২ মে ২০২৪
‘এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত’

গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, দেশসেরা চিত্রনায়ক শাকিব খান ফের বিয়ে করছেন। পরিবার থেকে তার জন্য মেয়ে দেখছেন। এবার শাকিব খানের বিয়ে নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে চারপাশে যে জল্পনা, সেই প্রসঙ্গে ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন অপু। এ অভিনেত্রী বলেন, ‘শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।’

শাকিবের বিয়ে নিয়ে চারপাশে নানা কথা উড়ছে। কারও মতে, তার নাকি মেয়ে পছন্দ হয়েছে। কেউ বলছেন, পাত্রী নাকি চিকিৎসক, তার বাসা মুন্সিগঞ্জে। প্রায় ৯ বছরের সম্পর্ক অপু-শাকিবের। যদিও মাঝে অনেক ঝড়ঝাপটা গিয়েছে তাদের সম্পর্কে। শোনা যাচ্ছে, ছেলে জয়কে পড়াশোনার জন্য বিদেশে পাঠাচ্ছেন অপু বিশ্বাস। তবে কি শাকিবের বিয়ের খবর আঁচ করতে পেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন?

এ প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, ‘শাকিব শুধু বাংলাদেশের সবচেয়ে বড় তারকা নন। তিনি আন্তর্জাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। একসময় আমার তরফে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। দীর্ঘ ৯ বছরের সম্পর্ক আমাদের। ওর পরিবারের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। তা তো ছিন্ন হওয়ার নয়! আর এই মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠাচ্ছি।’

যদিও এক সাক্ষাৎকারে অপু জানিয়েছিলেন, ছেলে জয়ের কথা ভেবেই তারা ফের সম্পর্ক স্বাভাবিক করেছেন। তবে শোনা যায়, গত বছর নাকি বিবাহবিচ্ছেদ হয়েছে তাদের। গত ঈদুল ফিতরেও শাকিবের বাড়ি গিয়েছিলেন অপু। সেখানে রান্না করে শ্বশুরবাড়ির লোকদের খাইয়েছেন তিনি। তার কয়েক দিন পরই শাকিবের বিয়ের খবর প্রকাশ্যে আসে। কিন্তু এ খবর কতটা সত্যি? শাকিব আবার বিয়ে করবেন, তা কি আগে থেকেই জানেন অপু?

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ