ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

১০ মার্চ থেকে ডব্লিউইও’র মেগা ঈদ মেলা শুরু

উদ্যোক্তা প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৮, ৭ মার্চ ২০২৪   আপডেট: ১৫:০০, ৯ মার্চ ২০২৪
১০ মার্চ থেকে ডব্লিউইও’র মেগা ঈদ মেলা শুরু

নারী উদ্যোক্তা সংগঠনের (ডব্লিউইও) মেগা ঈদ মেলা আগামী ১০ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে। চলবে ১৩ মার্চ পর্যন্ত। প্রতিদিন  সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এই মেলা। মোট ৪০টি স্টলে নানা ধরনের পণ্য নিয়ে উত্তরার হোয়াইট হলে এ মেলা বসবে বলে জানা গেছে।

মেলাতে দেশি-বিদেশি পোশাক, জুয়েলারি কসমেটিকস হোম মেইড খাবার, হোম ডেকর আইটেম, পাটপণ্য, বোরখা, আভায়া, হিজাব, কাষা-পিতলের পণ্য সামগ্রীসহ সব ধরনের ঈদ কালেকশন পাওয়া যাবে এক ছাদের নিচে।

এছাড়াও আকর্ষণীয় কিছু অফার থাকছে মেলা উপলক্ষে। মেলা থেকে ৫০০ টাকার বেশি কেনাকাটা করলেই পাচ্ছেন বিভিন্ন ধরনের ঈদগিফট। 

মেলা উপলক্ষে প্রতিষ্ঠানের সভাপতি রোয়েনা আক্তার বলেন, এটা ঈদ মৌসুম। আর মাত্র কয়েকটা দিন পরেই শুরু হচ্ছে মাহে রমজান। তারপরই চলে আসবে ঈদ। অনেকেই রোজার শুরুতেই কেনাকাটা করতে পছন্দ করেন। সেই কারণে উদ্যোক্তাদের হাতে তৈরি বিভিন্ন ধরনের পণ্য নিয়ে এই মেলাটি শুরু হচ্ছে।

তিনি বলেন, উত্তরা ৩ নং সেক্টরের আশেপাশে যেসব সেক্টর রয়েছে তারা চাইলে এই মেলায় ভিজিট করে কেনাকাটা সেড়ে ফেলতে পারেন। যেখানে একই ছাদের নিচে সব প্রোডাক্ট পাবেন ক্রেতারা।

বর্তমানে নারী উদ্যোক্তা সংগঠন পরিবারে প্রায় দুই লক্ষ নারী পুরুষ উদ্যোক্তারা কাজ করছেন তাদের নিজেদের পণ্য সামগ্রী নিয়ে। প্রতিষ্ঠানটি ঢাকা ও ঢাকার বাইরে পণ্য প্রদর্শনীগুলোর আয়োজন করে থাকে।

/হৃদয়/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়