ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

সাংবাদিক ড. রেজওয়ান সিদ্দিকীর জানাজা ও দাফন সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৭ জানুয়ারি ২০২৪  
সাংবাদিক ড. রেজওয়ান সিদ্দিকীর জানাজা ও দাফন সম্পন্ন

দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজওয়ান হোসেন সিদ্দিকীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১০টায় তার লেকসার্কাস বাসার নিচে প্রথম জানাজা, দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা শেষে মরদেহ রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার রাতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর। মৃত্যুকালে ড. রেজোয়ান সিদ্দিকী তার সহধর্মিনীসহ এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

দুপুর ১২টায় রেজওয়ান সিদ্দিকীর মরদেহ জাতীয় প্রেসক্লাবে নিয়ে আসা হলে সাংবাদিকরা তার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন। মরহুমের জানাজায় নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, বাসসের প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক আবদুল কালাম আজাদ, জ্যেষ্ঠ সাংবাদিক রুহুল আমিন গাজী, শওকত মাহমুদ, মঞ্জুরুল আহসান বুলবুল, ওমর ফারুক, হাসান হাফিজ, এম আবদুল্লাহ, এমএ আজিজ, খায়রুল আনোয়ার মুকুল, সৈয়দ আবদাল আহমেদ, মোস্তফা কামাল মজুমদার, মাহবুব হাসান, জাহাঙ্গীর ফিরোজ, কাদের গণি চৌধুরী, আমিরুল ইসলাম কাগজী, বখতিয়ার রানা, কাজিম রেজা, শাহেদ চৌধুরী, আইয়ুব ভুঁইয়া, আশরাফ আলী, খোরশেদ আলম, বাছির জামাল, ইলিয়াস হোসেন, রাশেদুল হক, ডিআরইউ'র সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা, মোরসালিন নোমানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সিআর আবরার, বিএনপির আবুল কালাম আজাদ সিদ্দিকী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   

পরে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, মরহুমের কন্যা নাহিদ আনজুম সিদ্দিকী প্রমুখ মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন।

এরপর জাতীয় প্রেসক্লাব, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, দিনকাল পরিবার, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, অধ্যাপক মামুন আহমদ, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মিডিয়া সেলের আলী মাহমুদ, আতিকুর রহমান রুমনসহ বিএনপির নেতৃবৃন্দ ও সাংবাদিকরা মরহুমের মরদেহে পুস্পস্তবক অর্পণ করে শেষ শ্রদ্ধা নিবেদন করে।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়