ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

পা‌রিবা‌রিক কবরস্থা‌নে সমা‌হিত আবুল কালাম আজাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ২৭ মার্চ ২০২৪  
পা‌রিবা‌রিক কবরস্থা‌নে সমা‌হিত আবুল কালাম আজাদ

রাইজিংবিডির ডটকম-এর প্রধান প্রতিবেদক হাসান মাহামুদের পিতা আবুল কালাম আজাদ‌ ভূঁইয়া‌কে ফেনী জেলার সদর উপজেলার ভালুকিয়া গ্রামের ভূঁইয়া বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়ে‌ছে। 

বুধবার (২৭ মার্চ) রাত সা‌ড়ে ৯টার দি‌কে মরহু‌মের দ্বিতীয় নামা‌জের জানাজা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে মা-বাবার পা‌শে সমা‌হিত করা হয়। 

এর আগে, মরহুমের প্রথম জানাজা বাদ আসর সানারপাড় সাহেবপাড়া মসজিদ প্রাঙ্গণে অনু‌ষ্ঠিত হয়। জানাজায় মরহুমের বড় ছে‌লে ব‌্যবসায়ী তুষার আহমেদ, ছোট ছে‌লে হাসান মাহামুদ, আত্মীয়-স্বজন, রাইজিংবি‌ডির সাংবা‌দিকবৃন্দ ও এলাকার মুস‌ল্লিরা অংশ নেন। 

এদিন দুপুর সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জের সানারপাড় নিজ বাড়িতে হাসান মাহামু‌দের পিতা আবুল কালাম আজাদ ভূঁইয়া ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৩ বছর।  মৃত‌্যুকা‌লে তি‌নি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহু‌মের ছে‌লে হাসান মাহামুদ জানান, আবুল কালাম আজাদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। আজ দুপু‌রে তি‌নি ইন্তেকাল করেন। 

আবুল কালাম আজাদ আদমজী জুট মিলসের হিসাবরক্ষক কর্মকর্তা ছিলেন। ১৯৮৮ সালে তিনি অবসর গ্রহণ করেন। পরে ব্যবসা শুরু করেন।

আবুল কালাম আজাদের মৃত্যুতে রাইজিংবিডি পরিবার শোকাহত। রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান ও নির্বাহী সম্পাদক তাপস রায় শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

নঈমুদ্দীন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়