ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

বাংলা ট্রিবিউনের গবেষক আজমল হোসেনের মৃত্যু

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ৪ এপ্রিল ২০২৪  
বাংলা ট্রিবিউনের গবেষক আজমল হোসেনের মৃত্যু

আজমল হোসেন নীল। ছবি:সংগৃহীত

বাংলা ট্রিবিউনের গবেষণা বিভাগের তরুণ গবেষক আজমল হোসেন নীল আর নেই। বুধবার (৩ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স হয়েছিল ৩২ বছর।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বাংলা ট্রিবিউন।

খবরে বলা হয়, নীল রাজধানীর ধানমন্ডিতে একটি মেস বাসায় ভাড়া থাকতেন। তার মেসের সদস্যরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যা থেকে নীলের বুকে ব্যথা অনুভব হয়েছিল বলে তাদের জানিয়েছিলেন। তবে সেভাবেই তিনি বাজারেও গেছেন। পরে রাত ১১টার দিকে তার কোনও সাড়া-শব্দ না পেয়ে মেসের অন্য সদস্যরা গিয়ে দেখেন তিনি অচেতন হয়ে বিছানায় পড়ে আছেন। তাকে দ্রুত রাজধানী সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রাতেই নীলের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই আজ তাকে দাফন করা হবে। 

নীলের গ্রামের বাড়ি রাজশাহীর কাজলায়। তার বাবা মৃত আলী আক্কাস এবং মা আফরোজা বেগম। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।

আজমল হোসেন নীল রাজশাহীর অগ্রনী স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০০৯ সালে এসএসসি এবং ২০১১ সালে এইচএসসি পাস করেন। পরে রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতকে (বিবিএ) পড়াশোনা করেন। ২০১৫ সালে বাংলা ট্রিবিউনের একটি জরিপে কন্ট্রিবিউটর হিসেবে কাজ শুরু করেন নীল। পরে ২০১৭ সালের ১ আগস্ট তিনি নিয়মিত কর্মী হিসেবে বাংলা ট্রিবিউনের গবেষণা বিভাগে যোগ দেন।

নীলের মৃত্যুতে বাংলা ট্রিবিউন পরিবার শোকাহত। গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলা ট্রিবিউনের সম্পাদক  জুলফিকার রাসেল ও প্রকাশক কাজী আনিস আহমেদ।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়