ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

ঢাকায় এইচডব্লিউপিএল’র শান্তিবিষয়ক আলোকচিত্র প্রদর্শনী

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ২৯ মে ২০২৪   আপডেট: ১৭:২৯, ৩০ মে ২০২৪
ঢাকায় এইচডব্লিউপিএল’র শান্তিবিষয়ক আলোকচিত্র প্রদর্শনী

রাজধানীতে আয়োজিত হয়েছে দক্ষিণ কোরিয়াভিত্তিক আন্তর্জাতিক সংস্থা হ্যাভেনলি কালচার, ওয়ার্ল্ড পিস, রেসটোরেশন অব লাইট (এইচডব্লিউপিএল)-এর শান্তিবিষয়ক আলোকচিত্র প্রদর্শনী। এইচডব্লিউপিএল, সংস্থাটির সদস্যদের কাছ থেকে শান্তিসম্পর্কিত ছবি সংগ্রহ করে শান্তিবিষয়ক এই চিত্র প্রদর্শনীর আয়োজন করে। 

গত শনিবার (২৫ মে) সোহরাওয়ার্দী উদ্যানের ‘স্বাধীনতার দেয়ালে’ (মুক্তমঞ্চ) ফ্লেইম আর্টস ওপেন স্টুডিও’র উদ্যোগে দিনব্যাপী প্রদর্শনী চলে। এতে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত ছিল পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

প্রদর্শনীতে শান্তিবিষয়ক ২৫টি ছবি প্রদর্শন করা হয়। এ ছাড়া, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিশুদের আঁকা শান্তিবিষয়ক ছবিও প্রদর্শনীতে স্থান পায়।

এইচডব্লিউপিএল পরিবারে এই চিত্র প্রদর্শনীর মাধ্যমে ২২ জন নতুন সদস্য যুক্ত হয়েছেন। তারা আগামীতে শান্তিবিষয়ক কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত রাখবেন বলে আশা প্রকাশ করেছেন। এরা ছাড়াও প্রদর্শনীতে অসংখ্য দর্শনার্থী উপস্থিত ছিলেন। 

এইচডব্লিউপিএল’র পক্ষে পুরো আয়োজনে উপস্থিত ছিলেন- সংস্থাটির বাংলাদেশি অ্যাম্বাসেডর মো. ইবনুল কাইয়ুম সনি, নাজমুল হোসেন, মোস্তাফিজুর রহমান, খ ম হারুন, আরিফুজ্জামান, আশরাফুল কবির, তারানা হালিম, মীর বাছিরুন্নেছা, হুমাইরা আফিয়া, মো. হাসিবুর রহমান, রুমানা জামান, সৈয়দ মোস্তাক, জাহাঙ্গীর, সংস্থাটির অঙ্গসংগঠন আইডব্লিউপিজি’র বাংলাদেশি অ্যাম্বাসেডর রানিয়া আলম, ফ্লেইম আর্টস ওপেন স্টুডিও’র স্বত্বাধিকারী রাশেদ কামাল রাসেল প্রমুখ।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়