ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু

প্রকাশিত: ১২:২০, ৯ জানুয়ারি ২০২৪  
রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু

স্বজনদের আহাজারি। ছবি : সংগৃহীত

রাজধানীর মগবাজার ও আশকোনায় ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) রাতে এসব ঘটনা ঘটে। মগবাজার রেলগেইট এলাকায় রাত সাড়ে ৯ টার দিকে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় এক যুবক মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে পড়ে থাকলে পরে পথচারী মামুন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সোয়া ১০টার দিকে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাত ১১টার দিকে স্বজনরা ঢাকা মেডিক্যালে জরুরি বিভাগে তার মরদেহ সনাক্ত করেন। নিহতের বোন ফাতেমা আক্তার বলেন, আমার ভাইয়ের নাম রেজওয়ান খাঁন সায়মন (১৮)। সে বসুন্ধরা মার্কেটে একটি কাপড়ের দোকানে সেলসম্যান হিসাবে কাজ করতো। আমাদের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলায়।

বর্তমানে মগবাজার ওয়ারলেস গেট চান বেকারির গলি একটি ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো। আমারা দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল ছোট।

অন্যদিকে, বিমানবন্দরের আশকোনা রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত একজনকে রেলওয়ে থানার পুলিশ কনেস্টেবল জহুরুল ইসলাম তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, বিমানবন্দরের আশকোনা ও মগবাজারে ট্রেনের ধাক্কায় ২ যুবক নিহত হয়েছেন। মরদেহ দুটি  ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। 

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়