ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি-সম্পাদকের দায়িত্ব গ্রহণ

কূটনৈতিক প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৪  
ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি-সম্পাদকের দায়িত্ব গ্রহণ

বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি হিসেবে অতিরিক্ত পররাষ্ট্র সচিব রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে রাষ্ট্রাচার প্রধান নাঈম উদ্দিন আহমেদ বুধবার (১৪ ফেব্রুয়ারি) দায়িত্বভার গ্রহণ করেছেন।

নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের পুনর্গঠিত কার্যনির্বাহী কমিটি আজ সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

কার্যনির্বাহী কমিটির সদস্যরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করেন।

পুষ্পস্তবক অর্পণের পর কার্যনির্বাহী কমিটির পক্ষে বিএফএসএ সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘরে রক্ষিত ভিজিটরস বইয়ে স্বাক্ষর করেন।

বিকেলে কমিটির সদস্যরা পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ ও পররাষ্ট্র সচিব রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তারা পররাষ্ট্র ক্যাডারের সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অভিযাত্রা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একযোগে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। 
বিএফএসএ’র সকল সদস্য বাংলাদেশের পররাষ্ট্রনীতির লক্ষ্য অর্জনের পথে যৌথ প্রচেষ্টা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়