ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভাঙলো গণফোরাম, মন্টুর নেতৃত্বে একাংশের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:২৮, ২৬ সেপ্টেম্বর ২০২০
ভাঙলো গণফোরাম, মন্টুর নেতৃত্বে একাংশের কমিটি গঠন

প্রতিষ্ঠার ২৭ বছর পর ভেঙে গেলো ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম। বেরিয়ে যাওয়া অংশের নেতৃত্ব দিচ্ছেন দলটির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুসহ তিন নেতা। 

শনিবার (২৬ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে মন্টুর নেতৃত্বধীন গণফোরামের বর্ধিত সভা শেষে এ ঘোষণা দেওয়া হয়। এছাড়া আগামী ২৬ ডিসেম্বর দলের কেন্দ্রীয় কাউন্সিল করার কথাও জানানো হয়েছে।

বর্ধিত সভা শেষে গণফোরামের সাবেক নির্বাহী সভাপতি আবু সাইয়িদ বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি সংগঠনকে শক্তিশালী ও গণমুখী করার লক্ষ্যে আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।  জাতীয় কাউন্সিলকে সফল করার লক্ষ্যে সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে আহ্বায়ক করে ২০১ সদস্য বিশিষ্ট  কমিটি গঠন করা হয়েছে।

মোস্তফা মহসিন মন্টু বলেন, ২৬ ডিসেম্বরের কাউন্সিলে উপস্থিত ডেলিগেটর মতামত নিয়ে পরবর্তী সিদ্ধান্ত হবে নতুন দলের বিষয়ে।

ড. কামাল হোসেনের বিষয়ে মন্টু বলেন, আমরা এখনও বিশ্বাস করি ড. কামাল হোসেন আমাদের সঙ্গে আসবেন। বিতর্কিত লোকদের পরিহার করবেন। মাঠের পোড় খাওয়া লোকদের নিয়ে এগিয়ে যাবেন।  আর তিনি না আসলে তার বহিষ্কারের বিষয়ে আমাদের সম্মেলনে সিদ্ধান্ত নেব। সম্মেলনে কাউন্সিলর ও ডেলিগেটরা আসবেন।  তাদের মতামত নিয়ে আমরা সিদ্ধান্ত নেব।

দলটির সাবেক নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, আমাদের সঙ্গে গণফোরামের ৫২ জেলার ২৮৩ জন প্রতিনিধি উপস্থিত আছেন।

সভায় আরও উপস্থিত ছিলেন গণফোরামের সাবেক প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম।

সাওন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়