RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

সাংগঠনিক সফরে বাগেরহাট যাচ্ছেন টেপা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ২৭ নভেম্বর ২০২০  
সাংগঠনিক সফরে বাগেরহাট যাচ্ছেন টেপা

ফাইল ছবি

দুই দিনের সাংগঠনিক সফরে ঢাকা থেকে সড়কপথে বাগেরহাট যাচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা ও তার সাংগঠনিক টিম।

শুক্রবার (২৭ নভেম্বর) দ‌লের দপ্তর সম্পাদক এম রাজ্জাক খানের স্বাক্ষ‌রিত এক বিজ্ঞ‌প্তি‌তে এ তথ‌্য জানা‌নো হয়। 

এতে জানা‌নো হয়, শুক্রবার বাগেরহাট যাওয়ার পথে তিনি বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন। বিকাল সাড়ে চারটায় মোল্লারহাট জাতীয় পার্টির সাংগঠনিক কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

সন্ধ্যা ৬টায় ফকির হাট জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন সাংগঠনিক সফরের নেতৃবৃন্দ। মোড়লগঞ্জ স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন রাত ৮টায়।

রাত ৯টায় বাগেরহাট খাজা খানজাহান আলীর পবিত্র মাজার জিয়ারত করবেন সাহিদুর রহমান টেপাসহ সফর সঙ্গী-জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, অ‌্যাডভোকেট জহিরুল হক জহির, সাহিত্য ও কৃষ্টি বিষয়ক সম্পাদক সুমন আশরাফ, ধর্ম বিষয়ক সম্পাদক এস এম আল জুবায়ের, কেন্দ্রীয় কমিটির সদস্য হুমায়ূন কবির শাওন, অ‌্যাডভোকেট এমদাদ, কৃষ্ণপদ ও সোহাগসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাগেরহাট ডাকবাংলায় রাত ১০টায় বাগেরহাট জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সঙ্গে নৈশভোজে অংশ নেবেন খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপাসহ সফর সঙ্গীরা।

শনিবার (২৮ নভেম্বর) সকাল ১০টায় বাগেরহাট শিল্পকলা একাডেমীতে জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখবেন টেপা।

ঐদিনই সভা শেষে খুলনার উদ্দেশে রওনা হবেন তিনি ও তার এবং বিকেলে নবগঠিত খুলনা মহানগর আহ্বায়ক ‌কমিটির পরিচিতি সভায় উপস্থিত থাকবেন সাহিদুর রহমান টেপা ও তার সাংগঠনিক কমিটি।

২৮ নভেম্বর শনিবার রাতে খুলনা থেকে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন সাংগঠনিক সফরের জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

ঢাকা/নঈমুদ্দীন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়