ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

এলডিপি-ছাত্রলীগ সংঘর্ষে গুলিবিদ্ধ ২, এলডিপি মহাসচিব আটক

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ৯ মে ২০২২   আপডেট: ১৮:১১, ৯ মে ২০২২
এলডিপি-ছাত্রলীগ সংঘর্ষে গুলিবিদ্ধ ২, এলডিপি মহাসচিব আটক

এলডিপি মহাসচিব রেদোয়ান আহমদ

কুমিল্লার চান্দিনায় একই স্থানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ সাবেক সংসদ সদস্য ও এলডিপি মহাসচিব রেদোয়ান আহমদকে আটক করে।

সোমবার (৯ মে) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমাবার চান্দিনা কলেজ মাঠে ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করে এলডিপি। একই দিনে ছাত্রলীগ ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ যৌথ কর্মীসভা ডাকে। এতে চান্দিনা মাঠে সমাবেশে ১৪৪ ধারা জারি করে পুলিশ। দুপুর ২টার দিকে সাবেক সংসদ সদস্য ও এলডিপি মহাসচিব রেদোয়ান আহমদ কলেজের গেইট থেকে বের হলে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে তার কর্মী সমর্থকদের সংঘর্ষ শুরু হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা রেদওয়ান আহমদের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে শুরু করে। এক পর্যায়ে রেদোয়ান আহমদ ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে গুলি চালান। এতে ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের দু'জন নেতা গুলিবিদ্ধ হন। 

গুলিবিদ্ধরা হলেন ছাত্রলীগ কর্মী জনি আহমেদ (২২) ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ কর্মী নাজমুল হোসেন নাঈম (২৮)। 

এদিকে ঘটনার পর চান্দিনা থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তানভীর আহমেদ জানান, 'রেদোয়ান আহমদকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। শুনেছি তিনি ছাত্রলীগের দুইজন নেতাকর্মীর উপর গুলি চালিয়েছেন। পুরো বিষয়টি আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি।'

শরীফ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়