ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ৫ মে ২০২৪  
উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী

বর্তমান সরকার ৭ জানুয়ারিতে যেভাবে ডামি দ্বাদশ জাতীয় নির্বাচন করেছে, তেমনি উপজেলা নির্বাচনও করতে চলেছে। জাতীয় নির্বাচনের মতো এ নির্বাচনও ডামি নির্বাচন হবে ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার (৫ মে) রাজধানীর বেইলি রোডে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

রিজভী বলেন, বর্তমানে দেশের জনগণ ভোট দিতে পারে না। তাদের পছন্দের প্রতিনিধি বানাতে পারে না। তাই তারা ভোট দিতে যান না। দেশের এই পরিস্থিতি সৃষ্টি করেছে বর্তমান ডামি নির্বাচনে ক্ষমতা দখল করা বর্তমান সরকার। তারা এসব করছেন, এদেশের ক্ষমতায় আমৃত্যু থাকার জন্য, ব্যাংক লুট করার জন্য এবং দেশের হাজার কোটি টাকা পাচার করার জন্য।

তিনি বলেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচন করার পরে শেখ হাসিনা সরকার আবারও একইভাবে উপজেলা নির্বাচন করছে। এ নির্বাচনও ডামি নির্বাচন হবে, কারণ দেশের গণতন্ত্রকামী কোনো রাজনৈতিক দলের প্রার্থীরা এই নির্বাচনে অংশগ্রহণ করছেন না।

এ সময় তিনি দেশের সকল জনগণকে আহ্বান জানিয়ে বলেন, আপনারা এই ডামি সরকারের অধীনে ডামি নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না। এখানে যারা উপস্থিত আছেন, সবাই কোনো না কোনো উপজেলার বাসিন্দা, আপনারাও কেউ এই ডামি নির্বাচনে অংশগ্রহণ করবেন না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ডা. জাহিদুল ক‌বির, যুবদলের সহ-সভাপতি জাকির সিদ্দিকী, যুবদলের সম্পাদক মেহেবুব মাসুম শান্ত, যুবদলের কেন্দ্রীয় নেতা ফারুক কাউসার, ডা. আউয়ালসহ বিএন‌পির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এমএ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়