ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

জাহানারা-সানজিদার ৪ উইকেট, শারমিনের ফিফটি 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ১৮ মে ২০২৪  
জাহানারা-সানজিদার ৪ উইকেট, শারমিনের ফিফটি 

ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন নারী ক্রিকেট লিগে মাঠে নেমেই বাজিমাত করেছেন জাহানারা আলম। নিয়েছেন ৪ উইকেট। সঙ্গে শারমিনা সুলতানার ফিফটিতে দারুণ জয় পেয়েছে আবাহনী লিমিটেড। 

বিকেএসপির ৪ নম্বর মাঠে টস হেরে ব্যাটিং করতে নেমে বিকেএসপি মাত্র ১১০ রানে অলআউট হয়। তাড়া করতে নেমে ২৬.৪ ওভারে ৫ উইকেটে জয় নিশ্চিত করে আবাহনী। 

শারমীন সুলতানা ৫৮ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। এ ছাড়া ১৪ রান করে আসে দিলারা দোলা ও প্রত্যুশার ব্যাট থেকে। বিকেএসপির হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন সোবহানা কর্মকার। 

এর আগে জাহানারার তোপে কোনোমতে একশ’ পার করে বিকেএসপি। সর্বোচ্চ ২৯ রান করেন উন্নতি আক্তার। এ ছাড়া সুমাইয়া আক্তার ২৭ ও সাদিয়া ইসলাম ২০ রান করেন। আর কেউ দুই অংকের মুখ দেখেননি। জাহানারা ৭ ওভারে মাত্র ২৪ রান দিয়ে ৪ উইকেট নেন। 

দিনের আরেক ম্যাচে গুলশান ইউথ ক্লাবকে ২ উইকেটে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ১৪৭ রান করে গুলশান। তাড়া করতে নেমে ৩৯.২ ওভারে ৮ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে খেলাঘর। 

নুসরাত জাহান ৪১ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। এ ছাড়া ৩৪ রান করেন জান্নাতুল মাওয়া। গুলশানের হয়ে সানজিদা ৪ উইকেট নিলেও দলকে জেতাতে পারেননি। 

এর আগে ব্যাটারদের ব্যর্থতায় চ্যালেঞ্জিং স্কোর ছুড়তে পারেনি গুলশান। একাই ৪৯ রান করন অধিনায়ক বাবিতা মিনা। ৩৬ রান করেন জুরাইফা। খেলাঘরের হয়ে ৩ উইকেট নেন খাদিজাতুল কোবরা।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়