ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ঝড়ে ক্ষতিগ্রস্ত ভেন্যু, শঙ্কায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ১৮ মে ২০২৪   আপডেট: ২০:২০, ১৮ মে ২০২৪
ঝড়ে ক্ষতিগ্রস্ত ভেন্যু, শঙ্কায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

বিশ্বকাপের আগে আয়োজক মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। যেটার প্রথম ম্যাচ মাঠে গড়াবে ২১ মে। কিন্তু ঝড়ে টেক্সাসের হিউস্টনের যে ভেন্যুতে সিরিজের ম্যাচগুলো হওয়ার কথা ছিল সেই প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্স ক্ষতিগ্রস্ত হওয়ায় শঙ্কা দেখা দিয়েছে এই সিরিজ আয়োজন নিয়ে।

ইএসপিএন ক্রিকইনফোর মার্কিন যুক্তরাষ্ট্র প্রতিনিধি পিটার ডেল্লা পেন্না সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ে ক্ষতিগ্রস্ত হওয়া ভেন্যুর একটি ছবি দিয়ে লিখেছেন, ‘বৃহস্পতিবার রাতে হিউস্টনে ঝড় হয়। আর সেই ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্স। যেখানে ২১ মে থেকে সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে। কিন্তু ঝড়ে ভেন্যুর অধিকাংশ অস্থায়ী কাঠামো ভেঙে পড়েছে এবং ক্ষতিগ্রস্ত হয়েছে। এর ফলে এই ভেন্যুতে সিরিজ আয়োজন নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।’

শেষ পর্যন্ত বাংলাদেশ যদি এই সিরিজ খেলতে না পারে তাহলে বিশ্বকাপের প্রস্তুতি অসম্পূর্ণ থেকে যাবে। অবশ্য এই সিরিজের পর বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবেন শান্ত-সাকিবরা। প্রথম প্রস্তুতি ম্যাচে ২৮ মে তারা লড়বে যুক্তরাষ্ট্রের বিপক্ষে। এরপর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নিউ ইয়র্কে ১ জুন তারা লড়বে ভারতের বিপক্ষে।

অবশ্য এই সিরিজ ছাড়াও ক্ষতিগ্রস্ত হওয়া ভেন্যুতে আগামী ৭ জুন শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের ম্যাচ খেলবে বাংলাদেশ।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়