ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

দুই ট্রলারের সংঘর্ষে নিখোঁজ জেলের মৃতদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ৫ মে ২০২৪  
দুই ট্রলারের সংঘর্ষে নিখোঁজ জেলের মৃতদেহ উদ্ধার

বরগুনার পাথরঘাটা লঞ্চঘাটের খালে এফবি সাফওয়ান-১ ট্রলারের সঙ্গে এফবি তূর্ণা ট্রলারের সংঘর্ষে নিখোঁজ জেলে মনির হোসেনের (৩০) মৃতদেহ ৭ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ।‌

রোববার (৫ মে) বিকেল সাড়ে পাঁচটার দিকে লঞ্চঘাট এলাকা থেকেই তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মনির লক্ষ্মীপুর জেলার হাফিজুল্লাহ ওরফে হাফেজের ছেলে।

প্রত্যক্ষ্যদর্শী জেলে কামাল হোসেন বলেন, এফবি তূর্ণা ও এফবি সাফওয়ান ট্রলার দু’টি পাথরঘাটা লঞ্চঘাটে নোঙর করা ছিলো। সকাল সাড়ে ১০টার দিকে এফবি তূর্ণা ট্রলারটি সেখান থেকে বের হওয়ার সময় পাশে থাকা এফবি সাফওয়ান-১ ট্রলারের সাথে সংঘর্ষ হয়। এসময় খালে পড়ে নিখোঁজ হন সাফওয়ান ট্রলারের জেলে মনির হোসেন। এরপর থেকেই স্থানীয় লোকজন খালে জাল ফেলে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার কাজে অংশ নেন।

ফায়ার সার্ভিসের পাথরঘাটা স্টেশন লিডার মো. রুহুল কুদ্দুস বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করি। পরে দুপুর পর্যন্ত খোঁজার পরেও তার সন্ধান পাইনি। বিকাল সাড়ে পাঁচটার দিকে তার মৃতদেহ ভেসে উঠলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন বলেন, মৃতদেহ উদ্ধার করে স্বজনদের খবর দিয়েছি। সোমবার বরগুনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হবে।

ইমরান/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়