ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ১৮ মে ২০২৪  
চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে পাপিয়া আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) সকালে উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিরামেরভিটা গ্রামে এ ঘটনা ঘটে।

পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত পাপিয়া আক্তার ওই এলাকার মৃত নুরুল ইসলাম মাস্টারের মেয়ে এবং শরিফুল ইসলামের স্ত্রী। বিয়ের পর থেকে স্বামীসহ পাপিয়া বাবার বাড়িতেই থাকতেন। এছাড়া অভিযুক্ত চাচা দুলা মিয়া একই গ্রামের মৃত চান্দু খলিফার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আজমিরুজ্জামান বলেন, বাড়ির পাশের একটি জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ শনিবার সকালে ওই বিরোধপূর্ণ জমিতে গাছ রোপণ করতে যান চাচা দুলা মিয়া। এতে বাধা দেন ভাতিজি পাপিয়াসহ তার পরিবারের লোকজন। এ সময় উভয়ের মধ্যে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। পরে কথা কাটাকাটির একপর্যায়ে চাচা দুলা মিয়া তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে ভাতিজি পাপিয়ার গলায় আঘাত করেন। এতে পাপিয়া রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্বজনরা গুরুতর আহত পাপিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্য হয়।

তিনি বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পারভিন নামে এক নারীকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়েরের প্রস্তুতি চলছে। এজাহার পেলে মামলা করা হবে।

লুমেন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ