ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

আগ্রহ দেখাচ্ছে না কোনো টিভি, বিসিবি-টিএসএমের জোর চেষ্টা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১৬ জুন ২০২২   আপডেট: ১২:৪৭, ১৬ জুন ২০২২
আগ্রহ দেখাচ্ছে না কোনো টিভি, বিসিবি-টিএসএমের জোর চেষ্টা

ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের খেলা টিভিতে সরাসরি সম্প্রচার হওয়া নিয়ে শঙ্কা এখনও কাটেনি। অথচ খেলা শুরুর ৮ ঘণ্টাও বাকি নেই! আইসিসি চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। এখন পর্যন্ত কোনো টিভি চ্যানেল আগ্রহও দেখাচ্ছে না। 

স্বাগতিক বোর্ডই মূলত সম্প্রচার স্বত্ব বিক্রি করে থাকে। ওয়েস্ট ইন্ডিজে এটি করা হচ্ছে তৃতীয় পক্ষ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। টিএসএম জানাচ্ছে, শেষ মুহূর্ত পর্যন্ত কোনো চ্যানেল আগ্রহ দেখায়নি স্বত্ব কেনার ব্যাপারে। 

সম্প্রচার নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও টিএসএম জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার (১৬ জুন) সকালে টিএসএমের স্বত্বাধিকারী মঈনুল ইসলাম বিষয়টি জানিয়েছেন। 

তিনি রাইজিংবিডিকে বলেন, 'এখন পর্যন্ত কোনো ভালো খবর নেই। কোনো চ্যানেল আগ্রহ দেখাচ্ছে না, যোগাযোগ করছে না। তবে আমরা (টিএসএম) ও বিসিবি জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি খেলা দেখানোর ব্যাপারে।'

এদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন একটি সংবাদ মাধ্যমে টিএসএমের সঙ্গে ঢাকায় বৈঠকের কথা বলেছিলেন। মঈনুল জানিয়েছেন, 'কোনো বৈঠক হচ্ছে না। আমি ফ্লাইটে ছিলাম, নিউ ইয়র্ক এসেছি। অনেকে ভেবেছে আমি ঢাকায় যাচ্ছি। তবে বিসিবির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ হচ্ছে।' 

অতীতে বাংলাদেশের দর্শকরা কেবল দুবারই এমন সমস্যার সম্মুখীন হয়েছিলেন। ২০০১ সালে শ্রীলঙ্কা-বাংলাদেশ সিরিজ (যে সিরিজে মোহাম্মদ আশরাফুল সেঞ্চুরি করেছিলেন) এবং পাকিস্তান-বাংলাদেশের এশিয়ান টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ দেখা যায়নি কোথাও। 

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়