ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান, একাদশে এক পরিবর্তন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১৬ জুন ২০২৪   আপডেট: ০০:৪০, ১৭ জুন ২০২৪
টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান, একাদশে এক পরিবর্তন

লডারহিলে নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও আয়ারল্যান্ড। ইতোমধ্যে টস হয়েছে। টস জিতেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তিনি অবশ্য ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি।

পাকিস্তান দলে একটি পরিবর্তন এসেছে। আজকের ম্যাচে খেলছেন না নাসিম শাহ। তার পরিবর্তে একাদশে এসেছেন আব্বাস আফ্রিদি। আয়ারল্যান্ডও তাদের একাদশে একটি পরিবর্তন এনেছে। ক্রেইগ ইয়াংয়ের পরিবর্তে খেলছেন বেন হোয়াইট।

ইতোমধ্যে উভয় দল বিশ্বকাপ থেকে ছিটকে গেছে। তাদের পেছনে ফেলে সুপার এইটে জায়গা করে নিয়েছে ভারত ও যুক্তরাষ্ট্র। এই ম্যাচ জিতে আয়ারল্যান্ড অবশ্য এগিয়ে থাকতে পারবে র‌্যাংকিংয়ে। তাতে ২০২৬ বিশ্বকাপে তাদের সরাসরি খেলার সম্ভাবনা যদি টিকে থাকে।

পাকিস্তান একাদশ:
মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাইম আইয়ুব, বাবর আজম (ক্যাপ্টেন), ফখর জামান, উসমান খান, শাদাব খান,  ইমাদ ওয়াসিম, শাহীন আফ্রিদি, আব্বাস আফ্রিদি, হারিস রউফ ও মোহাম্মদ আমির।

আয়ারল্যান্ড একাদশ:
অ্যান্ডি বালবিরনি, পল স্টার্লিং (ক্যাপ্টেন), লরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডিলানি, মার্ক অ্যাডায়ার, ব্যারি ম্যাকার্থি, জশ লিটল ও বেন হোয়াইট।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়