ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আমি মন্ত্রী না হলেও উন্নয়ন কাজ হবে: এম এ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ৮ ফেব্রুয়ারি ২০২৪  
আমি মন্ত্রী না হলেও উন্নয়ন কাজ হবে: এম এ মান্নান

পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন দেশের প্রতিটি জায়গায় উন্নয়নের আলো ঝলমল করছে। বিশেষ করে গ্রামের দিকে সরকার বেশি গুরুত্ব দিচ্ছে। গ্রামাঞ্চলে আইকনিক সড়ক, ব্রিজ-কালভার্ট, টিউবওয়েল দেওয়া হচ্ছে। যা কেউ চিন্তাই করতে পারেনি। এর একটাই মূল উদ্দেশ্য, আমরা গ্রামকে শহরে রূপান্তর করবো। আমি মন্ত্রী না হলেও চলমান সকল উন্নয়ন কাজ হবে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে ২৩-২৪ অর্থবছরের বিভিন্ন ক্রীড়া ক্লাব/প্রতিষ্ঠানের অনুকূলে আর্থিক অনুদান প্রদান ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

তিনি আরও বলেন, আমার রাজনীতির মূল উদ্দেশ্য সাধারণ মানুষের জন্য কাজ করা। গ্রামের সাধারণ পরিবারে আমার জন্ম। আমি দেখেছি গ্রামের কষ্ট, দুর্দশা। তাই আমি রাজনীতিতে এসেছি গ্রামের জন্য কাজ করতে। আমি কিছু কাজ করেছি। সকল কাজ কেউই করতে পারে না। আরও অনেক কাজ বাকি রয়েছে। হতাশ হওয়ার কোনও কারণ নেই। আওয়ামী লীগ আছে, শেখ হাসিনা আছেন, কাজ হবে। সবাইকে নিয়ে আমরা শান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রূপান্তর করতে চাই। 

শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আ.লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকবাল হাসান।

মনোয়ার/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়