ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঝড়ের রাতে হবিগঞ্জের মহাসড়কে...

মামুন চৌধুরী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১১:৩৫:৫০ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৭ ১:৪৪:২৩ পিএম
প্রতীকী চিত্র

হবিগঞ্জ সংবাদদাতা:  ঝড়-বৃষ্টি কবলিত গভীর রাতে হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতির খবর পাওয়া গেছে।

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ অলিপুর এলাকার সিপি হ্যাচারি ও স্কয়ার কোম্পানি মধ্যবর্তী স্থানে বুধবার দিবাগত রাতে ডাকাত দল এ কান্ড ঘটায় বলে অভিযোগ। পুলিশ সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে কঠোর পদক্ষেপ গ্রহণ করে। তবে পুলিশ আসার পূর্বে ডাকাতরা যাত্রীদের কাছ থেকে মালামাল ও অর্থ লুট করে পালিয়ে যায়। পুলিশের দাবি, কোন ধরণের ডাকাতি সংঘটিত হতে পারেনি।

স্থানীয় সূত্র জানায়, ঝড়ের সুযোগে রাতে মহাসড়কে গাছ কেটে সড়কে রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডাকাতরা। পরে যানবাহন আটকিয়ে ডাকাতি করে তারা। এসময় বেশ কিছু গাড়ির যাত্রীদের কাছ থেকে নগদ টাকা পয়সাসহ মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ  থানা পুলিশ, হাইওয়ে থানা ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানা ওসি আনিসুর রহমান জানান, মহাসড়কে সিপি হ্যাচারি ও  স্কয়ার কোম্পানির মধ্যবর্তী গাছ পড়ে গাড়ি আটকা পড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে ডাকাতির ঘটনা ঘটেনি। গাছ সরালে সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল গাছ কেটে সড়কে ফেলে রেখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তবে তা সফল হয়নি।

ডাকাতির শিকার হওয়া হৃদয় আহমেদ নামে এক যুবক জানান, রাস্তায় গাছ ফেলে ওই এলাকায় ডাকাতরা বেশ কিছু গাড়িতে ডাকাতি চালিয়েছে। তারা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা লুট করে নিয়ে গেছে। 

 

 

 

রাইজিংবিডি/হবিগঞ্জ/১৭ মে ২০১৮/মো. মামুন চৌধুরী/টিপু

Walton Laptop
 
     
Walton