ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

শেরপুরে জাল দলিলে মামলা, সার্ভেয়ারকে কোপালো ভূমিদস্যুরা

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:৫৮, ২৬ এপ্রিল ২০২৪
শেরপুরে জাল দলিলে মামলা, সার্ভেয়ারকে কোপালো ভূমিদস্যুরা

শেরপুরে জাল দলিল করে ভূমি আত্মসাতের মামলার জের ধরে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ারকে ভূমিদস্যুরা কুপিয়েছে এমন অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার লসমনপুর ইউনিয়নের নন্দীবাজার এলাকায় এ হামলা করা হয়।

উপজেলার কামারেরচর থেকে কাজ শেষে এক নায়েবসহ মোটরসাইকেলে শহরে ফেরার সময় শেরপুর-জামালপুর সড়কের নন্দীবাজার এলাকায় কয়েকজন তাদের গতিরোধ করেন। এসময় সার্ভেয়ার মোটরসাইকেলটি থামানোর সঙ্গে সঙ্গে অতর্কিতভাবে তাদের পেছন থেকে দু’জনকেই এলোপাথাড়ি কিল-ঘুসি দিতে থাকে এবং একজন ধারালো অস্ত্র দিয়ে সার্ভেয়ার শহিদুলের মাথায় কুপিয়ে আঘাত করে।

বর্তমানে আহত সার্ভেয়ার শহিদুল শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং কামারেরচর ভূমি অফিসের নায়েব শহিদুল ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এ ব্যপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

হামলায় আহত সার্ভেয়ার শহিদুল বলেন, লসমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার মৃত জবেদ আলীর ছেলে মো. সেলিম মিয়া ও তার ছেলেরাসহ আরও কয়েকজন এই হামলা চালিয়েছে। এই হামলাকারীরা চিহ্নিত ভূমিদস্যু। তাদের নামে শেরপুর সিআর আমলি আদালতে জাল দলিল করে ভূমি আত্মসাতের মামলা চলমান রয়েছে। এরই জেরে পরিকল্পিত এই হামলা চালিয়েছে তারা।

এই ঘটনায় শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। ঘটনা নিয়ে পুলিশের অনুসন্ধান চলমান রয়েছে। দ্রুতই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তারিকুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়