ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগে সংঘর্ষে আহত ৪

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৪, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগে সংঘর্ষে আহত ৪

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছেন।

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সভাপতি গ্রুপের কর্মী বিজিই বিভাগের মাহবুব এলাহী, বিবিএ বিভাগের মারজু, সেক্রেটারি গ্রুপের কর্মী এফটিএন বিভাগের শান্ত, আইসিটি বিভাগের মিজানুর।

রোববার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পাশে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান হল ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হলের ছাত্রলীগের দুই গ্রুপের সাথে এ ঘটনা ঘটে।

জানা যায়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের ফুটবল খেলাকে কেন্দ্র করে সিনিয়র ও জুনিয়রদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীকালে এর জের ধরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুই গ্রুপের মধ্যে ফের বাকবিতণ্ডার হয়। এ ঘটনায় সভাপতি গ্রুপের মাহবুব এলাহিকে (২৩) মারধর করে সম্পাদক গ্রুপের শিক্ষার্থীরা। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে এ নিয়ে দুই গ্রুপের মধ্যে চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। এতে দুই গ্রুপের চারজন আহত হন। আহতদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস জুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মো. আবু রাশেদ জানান, একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে মূলত শিক্ষার্থীদের মধ্যে এ ঘটনা ঘটে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। শিক্ষার্থীরা বসে এ ঘটনার সমাধান করবে। এটা কোনো বড় ঘটনা নয়।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, ভাসানী বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ও জুনিয়রদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চারজন শিক্ষার্থী আহত হয়েছে। যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।




রাইজিংবিডি/টাঙ্গাইল/২৩ জুলাই ২০১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়