ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভয়েস অব বিজনেসের ৯ম সংখ্যা উন্মোচিত

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ৩১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভয়েস অব বিজনেসের ৯ম সংখ্যা উন্মোচিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের ব্যবসাবিষয়ক ম্যাগাজিন ভয়স অব বিজনেসের নবম সংখ্যা উন্মোচন করা হয়েছে।

ভয়েস অব বিজনেস নামের সংগঠনের আয়োজনে বুধবার সকালে শুরু হওয়া ভয়েস অব বিজনেস উইকে এ ম্যাগাজিন উন্মোচন করা হয়। ম্যাগাজিন প্রকাশ করে বিজনেস ম্যাগাজিন প্রকাশনা ক্লাব।

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ প্রাঙ্গণ এবং অধ্যাপক ড. মোহাম্মদ হাবিবুল্লা হক কনফারেন্স হলে এ অনুষ্ঠান হয়।

সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভয়েস অব বিজনেস (ভিওবি) ও বিজনেস ম্যাগাজিন প্রকাশনা ক্লাব গত ১১ বছর ধরে শিক্ষার্থীদের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন ধরনের ওয়ার্কশপ, সেমিনার এবং ইভেন্টের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় এবারও ভয়েস অব বিজনেস তাদের দ্বাদশ বছরে এসে এক নতুন মাত্রা সংযোজন করল।

অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল- আধুনিক যুগের প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ ব্যবসায়িক আলোচনা, রাইটিং প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা, ভয়েস অব বিজনেসের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন এবং সেমিনার। এছাড়াও ছিল ‘স্টার্ট আপ ফেয়ার’ নামক আয়োজন, যেখানে ঢাবির তরুণ উদ্যোক্তারা অংশ নেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিলেন- ভয়েস অব বিজনেসের মুখ্য পৃষ্ঠপোষক ও ঢাবির বিজনেস ফ্যাকাল্টির ডিন অধ্যাপক শিবলি রুবাইয়াত-উল-ইসলাম। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ ফয়সাল আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন নাগরিক টিভির চিফ এক্সিকিউটিভ অফিসার আব্দুন নূর তুষার।

ফয়সাল আহমেদ বলেন, ভবিষ্যতে আমি দেখতে চাই, ভয়েস অব বিজনেস ভয়েস অব বাংলাদেশে পরিণত হয়েছে। তোমাদের প্রজন্মকে আরো উদার, আরো আন্তর্জাতিক, আর বড় হতে হবে।

আব্দুন নূর তুষার বলেন, যখন আমি প্রথমবার তোমাদের অনুষ্ঠানে এসেছিলাম তখন ভিওবি একদম নতুন ছিল, অনেক ভুল ছিল। ম্যাগাজিন দেখে আমি বলেছিলাম যে, ভুল থাকলে যে সেরা হবে না, এমন তো নয়। আজকে দেখে একদম বিদেশী ম্যাগাজিন মনে হচ্ছে। তোমরা এত দূর এসেছ তোমাদের পরিকল্পনা ও পরিশ্রমের মাধ্যমে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৮/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়