ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

হেরিটেজ রিসোর্টে বাপ্পি-অপু

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ২:৫০:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ৮:৪৪:৪৪ পিএম
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক : নাচ-গান করে সময় পার করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। গতকাল শুক্রবার নরসিংদীর মাধবদীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টের মনোরম পরিবেশে রোমান্টিক সময় পার করেছেন তারা।

তবে বাস্তবে নয়, সবই করেছেন সিনেমার শুটিংয়ের প্রয়োজনে। গত দুইদিন ধরে তারা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার একটি গানের দৃশ্যায়ন করেছেন। গানটির নৃত্য পরিচালনা করেছেন হাবিব।

এদিকে শুটিং দেখতে আশেপাশের বাড়ির ছাদে দর্শনার্থীদের ভিড় জমতে থাকে। এছাড়া হেরিটেজ রিসোর্টের গেটে দর্শকের ভিড় সামাল দিতে নিরাপত্তা কর্মীদের বেশ বেগ পেতে হয়েছে। বাপ্পি-অপুকে সরাসরি না দেখতে পেলেও রিসোর্টের একজনের মোবাইলে ধারণ করা শুটিংয়ের দৃশ্য দেখে দুধের স্বাধ ঘোলে মিটিয়েছেন তারা।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটির পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য রচনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এ প্রসঙ্গে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘গত ১০ জানুয়ারি থেকে একটি গানের শুটিং করছি হেরিটেজ রিসোর্টে। কাজটি দারুণ হয়েছে। এছাড়া আরো একটি গান বাকি রয়েছে। গানটির লোকেশন খোঁজা হচ্ছে। গানটি শেষ হলেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব।’

গান প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘হেরিটেজ রিসোর্টে এসে আমি মুগ্ধ হয়েছি। পর্দায় এই রিসোর্টের দৃশ্য দেখলে দেশের বাহিরের কোনো লোকেশন মনে হবে। এখানকার পরিবেশ দেখে সবাই মুগ্ধ হবেন বলে আশা করছি। এছাড়া গানটিতেও থাকছে বাড়তি চমক। কি চমক থাকছে তা হলে গিয়েই দেখতে হবে দর্শকদের।’



হেরিটেজ রিসোর্ট লিমিটেডের কর্ণধার রাজু ভুইয়া বলেন, ‘হেরিটেজ রিসোর্টে এই প্রথম সিনেমার শুটিং হলো। এখনো রিসোর্টের অনেক কাজ বাকি রয়েছে। সেগুলোর কাজ চলছে। ভিন্ন আঙ্গিকে এটি সাজাতে চাই। দর্শনার্থীরা এখানে এসে মুগ্ধ হবেন বলে আশা করছি।’

২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসাসফল হয়। দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণের কাজ শুরু করেন।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় বাপ্পি-অপু ছাড়াও আরো অভিনয় করছেন-সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/রাহাত/মারুফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge